দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
চুড়ামনকাটিতে ট্রেন দুর্ঘটনায় একজন নিহত (ভিডিও)
স্টাফ রিপোর্টার, চুড়ামনকাটি (যশোর):
Published : Tuesday, 12 October, 2021 at 1:17 PM, Update: 12.10.2021 3:04:12 PM, Count : 1014
চুড়ামনকাটিতে ট্রেন দুর্ঘটনায় একজন নিহত (ভিডিও)যশোর সদরের চুড়ামনকাটিতে ট্রেন দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত সাইদুল ইসলাম (৪০) চুড়ামনকাটি ইউনিয়নের ছাতিয়ানতলা মল্লিকপাড়ার মৃত আতর আলীর ছেলে। মঙ্গলবার বেলা ১১ টা ৪৫ মিনিটে মুন্সি মেহেরুল্লা রেল স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ৩০ মিনিট ট্রেন চলাচল বন্ধ ছিলো।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সাইদুল ইসলাম চুড়ামনকাটি বাজার থেকে তার নিজস্ব টলিতে মাটি বোঝাই করে ছাতিয়ানতলার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ছাতিয়ানতলা মল্লিকপাড়া রেল লাইনের উপর পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা পাকশিগামি একটি যাত্রীবাহি ট্রেন এসে ধাক্কা দেয়। এ সময় টলিসহ সাইদুল ইসলাম ট্রেনের সামনে জড়িয়ে গেলে ট্রেন তাদের টানতে টানতে প্রায় ১ কিলোমিটার দূরে মুন্সি মেহেরুল্লা রেল স্টেশনে থামে। এ সময় এলাকাবাসী সাইদুলের খন্ডিবিখন্ড লাশ ও গাড়িটি  উদ্ধার করে। এ সময় ৩০ মিনিট সকল রেল চলাচল বন্ধ ছিলো। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে সাজিয়ালী ফাঁড়ি পুলিশ এসে পরিস্থিত শান্ত করে। পরে রেল পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহত সাইদুল ইসলামের ছেলে সুমন জানান, তার পিতাই ছিলেন তাদের পরিবারের একমাত্র আয়ের মাধ্যম।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft