সারাদেশ
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৮ বছর পর গ্রেফতার
শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Wednesday, 13 October, 2021 at 6:09 PM, Count : 34
সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৮ বছর পর গ্রেফতারফরিদপুরের মধুখালীতে  সাড়ে ৩ বছরের সাজা প্রাপ্ত  আসামী  ১৮ বছর আত্মগোপন করে থেকেও শেষ রক্ষা হলো না। অবশেষে পুলিশের  জালে ধরা পরে গ্রেফতার  হলেন  সাজাপ্রাপ্ত আসামী  মোঃ শফিকুল ইসলাম(৬৬)।
১৩ অক্টোবর বুধবার মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান  মধুখালী সিআর মামলা নং ৫১/০৪  এ প্রতারনা মামলায় কোর্ট তাকে ৩ বছরের সাজা দেন এবং ৫ হাজার টাকা জরিমান  করেন অনাদায়ী আরো ৬ মাসের সাজা হয় সাজা হওয়ার পর থেকে সে আত্ম গোপনে চলে যান। সাজা গ্রেফতারী পরোয়না নং-২২/০৫ জারী ছিল তার বিরুদ্ধে।  গোপন তথ্যের  ভিত্তিতে ১২ অক্টোবর ২০২১খ্রিঃ গভীর রাতে রাজবাড়ী জেলার কালাখালী উপজেলার বড় পাতুরিয়া গ্রামের শ্বশুর মোঃ এমদাদুল খান (বিশে খার) বাড়ী থেকে  মধুখালী থানার এস আই মোঃ আলমগীর হোসেন মোল্যার নেতৃত্ব এসআই মোঃ মনিরুল ইসলাম,এ এসআই  মোঃ দেলোয়ার ও সঙ্গীয়ফোর্স শফিকুল ইসলামকে গ্রেফতার করে  মধুখালী থানায় নিয়ে আসেন। সে উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামের মৃত শেখ মোকাদ্দেস হোসেনের ছেলে। ১৩ অক্টোবর বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft