দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
শার্শার কাশিয়াডাঙ্গার ইস্রাফিল হত্যাকান্ড
ডিবির অভিযানে আটক আরো দুজন, কোঁদাল জব্দ
কাগজ সংবাদ
Published : Thursday, 14 October, 2021 at 9:36 PM, Count : 149
ডিবির অভিযানে আটক আরো দুজন, কোঁদাল জব্দযশোর জেলা গোয়েন্দা শাখা ডিবির সদস্যরা কৌশলী অভিযান চালিয়ে শার্শার কাশিয়াডাঙ্গার বিড়ি শ্রমিক ইস্রাফিল হত্যাকান্ডের ঘটনায় আরো দু’জনকে আটক করেছে। একইসাথে হত্যায় ব্যবহৃত কোঁদাল ও ঘুমের ওষুধ জব্দ করেছে ওই টিম।
এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে ঢাকার আশুলিয়া থেকে তারা আটক হয়। এরা হচ্ছে শার্শার রাড়িপুকুরের মৃত শাহাজান মীরের ছেলে মেহেদী হাসান ( ২৯) ও কাশিয়াডাঙ্গার আনিছুর রহমানের ছেলে জনি (২১)।
গত ২৯ আগস্ট কাশিয়াডাঙ্গার বজলুর রহমানের ছেলে আকিজ বিড়ির শ্রমিক ইস্রাফিল নিখোঁজ হন। এ ঘটনায় ২৯ আগস্ট তার স্ত্রী রোজিনা বেগম থানায় জিডি করেন। এরপর পুলিশ সুপারের নির্দেশনায় জিডির নিখোঁজ বিষয়টি তদন্ত শুরু করে ডিবি। ১ সেপ্টেম্বর সন্দেহভাজন ওই এলাকার নুর আলম, মোশাররফ ও  মর্জিনাকে আটক করার পর তথ্য মেলে, ইস্রাফিলকে হত্যা করা হয়েছে, লাশ গুম হয়েছে। এরপর কাশিয়াডাঙ্গার মোড়লবাড়ি কবরস্থান থেকে উত্তোলন করা হয় ইস্রাফিলের লাশ। এরপর ১৩ সেপ্টেম্বর পলাতক অন্যদের আটকে ডিবি অভিযান চালায় ঢাকার আশুলিয়া নয়ারহাট ট্রাক টার্মিনালে। এখান থেকে আটক করে আনা হয় মেহেদী হাসান ও জনিকে। তারা জানায়, জমি ও পরকীয়ার জের হিসেবে নুর আলম, আজিম, মোশাররফ, জনি, মেহেদী ও মর্জিনা তাকে হত্যা করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft