ক্রীড়া সংবাদ
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ
দ্বিতীয় দিনেই গুটিয়ে গেছে বাংলাদেশের ইনিংস
ক্রীড়া ডেস্ক:
Published : Saturday, 27 November, 2021 at 6:06 PM, Count : 102
দ্বিতীয় দিনেই গুটিয়ে গেছে বাংলাদেশের ইনিংসটেস্টের প্রথম দিনের শুরুতে হোঁচট খেলেও সময় যতই গড়িয়েছে ততই লিটন ও মুশফিকের ব্যাটে আলোকিত হয়েছে বাংলাদেশের প্রথম ইনিংস। কিন্তু দ্বিতীয় দিনে বাংলাদেশের ইনিংসের স্থায়িত্ব ছিল ২৯.৪ ওভার। যার ফলে ৩৩০ রানেই থেমে যায় স্বাগতিকদের স্কোর বোর্ড।
শতকের আশা জাগালেও তাতে পূর্ণতা দিতে পারেননি মুশফিক। নার্ভাস নাইন্টিনের শিকার হয়ে ৯১ রানে আউট হন তিনি। বাকি ব্যাটারদের মধ্যে একাই লড়াই করেন মেহেদী হাসান মিরাজ। তিনি অপরাজিত থাকেন ৩৮ রানে। এর আগে চার উইকেটে ২৫৩ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে বাংলাদেশ। লিটন দাস ১১৩ ও মুশফিকুর রহিম রানে ৮২ অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন। আগের দিনের রানের সঙ্গে মাত্র এক রান যোগ করতেই সাজঘরে ফেরেন লিটন।
৩৩০ রানে ৮ উইকেট থাকলেও হাসান আলীর দুর্দান্ত বোলিংয়ে আর কোনো রান যোগ না করেই অল আউট হয় টাইগাররা। এই পেসার একাই শিকার করেন ৫ উইকেট। বাকি বোলারদের মাঝে শাহিন আফ্রিদি এবং ফাহিম আশরাফ দুটি ও সাজিদ খান একটি করে উইকেট শিকার করেন।
শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নিজেদের প্রথম ইনিংসে দারুণ শুরু করেছে পাকিস্তান। কোনো উইকেট না হারিয়েই দ্বিতীয় দিন শেষ করেছে বাবর আজমের দল। দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ বিনা উইকেটে ১৪৫ রান। আবিদ আলি ও আবদুল্লাহ শফিক দুই ওপেনার অপরাজিত আছেন যথাক্রমে ৯৩ ও ৫২ রানে।
পাকিস্তানের হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন আবিদ ও শফিক। দু’জনের কাউকেই আউট করার মতো অবস্থা সৃষ্টি করতে পারেনি বাংলাদেশের বোলাররা। মাঝে তাইজুল ইসলামের বলে একটি সুযোগ এলেও রিভিউ না নেয়ায় হতাশায় কেটেছে টাইগারদের সারাটা দিন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft