দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: উন্নয়ন ও সম্প্রীতি ধরে রাখতে নৌকায় ভোট দিন : এমপি নাবিল       ইছালীতে যুবককে কুপিয়ে জখম        যশোরে ইচ্ছেমতো দামে এলপি গ্যাস বিক্রি করছেন ব্যবসায়ীরা        মোংলাসহ উপকূলীয় এলাকায় বৃষ্টি, সুন্দরবনে কমেছে পর্যটক       তোয়াব খানের মৃত্যু সংবাদপত্র জগতে বটবৃক্ষের পতন : কাদের       আদালত মামুনুল, এখনো দেখাতে পারেননি কাবিননামা       যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরি       চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন ভান্তে পাঁবো       মূল্যস্ফীতির লাগাম টানা সম্ভব হয়েছে : পরিকল্পনামন্ত্রী       তিনদিন বাড়লো প্রথম ও দ্বিতীয় ডোজ টিকার ক্যাম্পেইন      
সাতমাইলে যাত্রীবাহী বাস উল্টে ২০ যাত্রী আহত
স্টাফ রিপোর্টার, চুড়ামনকাটি (যশোর)
Published : Saturday, 4 December, 2021 at 2:04 PM, Update: 04.12.2021 2:25:25 PM, Count : 554
সাতমাইলে যাত্রীবাহী বাস উল্টে ২০ যাত্রী আহতযশোরে সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। শনিবার সকালে যশোর-ঝিনাইদহ সড়কের সাতমাইল বাজারের অদূরে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনাকবলিত বাসটি এ রুটে চলাচলকারী রূপসা পরিবহনের। গুরুতর আহতদের মধ্যে তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, খুলনা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা বাসটি (খুলনা ব-১১-০১২৪) কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে পৌঁছালে সামনে থেকে আসা একটি বাসকে ওভারটেক করতে যেয়ে নিয়ন্ত্রণ হারায়। বাসটি খাদে পড়ে পুরো উল্টে যায়। এতে কমপক্ষ ২০ জন যাত্রী আহত হন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।
হাসপাতালে ভর্তিরা হলেন যশোর শহরের চুড়িপট্টির হাসিবুর রহমান (২৪), সাতক্ষীরার আশাশুনি উপজেলার লসকার গ্রামের নিরাপদ মিস্ত্রি (৬৮) ও তার স্ত্রী কবিতা (৫০)।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তন্ময় বিশ্বাস জানান, আহতরা সবাই আশঙ্কামুক্ত। সাদ্দাম হোসেন নামের একজন যাত্রী অভিযোগ করেন, ‘শুরু থেকেই চালক গাড়িটি বেপরোয়াভাবে চালিয়ে আসছিলেন। যাত্রীরা একাধিকবার নিষেধ করলেও তিনি শোনেননি’।
দুর্ঘটনার পর বেশ কিছু সময় ওই রুটে যানবাহন চলাচল বিঘ্নিত হয়। খবর পেয়ে সাজিয়ালী ফাঁড়ি পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থালে হাজির হয়ে যান চলাচল স্বাভাবিক করেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft