দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী       রোহিঙ্গাদের জন্য জাপান ২০ লাখ মার্কিন ডলার দেবে      
দেশে কোন মানুষ ঘরহারা থাকবে না : শাহীন চাকলাদার এমপি
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর)
Published : Wednesday, 12 January, 2022 at 9:39 PM, Count : 272
দেশে কোন মানুষ ঘরহারা থাকবে না : শাহীন চাকলাদার এমপিযশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেছেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশে কোন গৃহহারা মানুষ থাকবে না। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা সে স্বপ্ন ধূলিসাৎ করতে চেয়েছিল। তবে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে চলেছেন। এখন গৃহহীনরা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ণ প্রকল্পের ঘর পেয়ে সুখে, শান্তিতে বসবাস করছেন। দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না।
কেশবপুরে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বুধবার বিকেলে উপজেলার ইমাননগরে তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, যুগ্ম সাধারণ স¤পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রিজিবুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল এবং কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলার ইমাননগর, বাউশালা ও ধর্মপুর এলাকায় ২৪টি ঘর নির্মাণ করা হবে। উদ্বোধনের মধ্য দিয়ে এ উপজেলায় গৃহহীনদের জন্য ঘর নির্মাণের কার্যক্রম শুরু হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft