জাতীয়
শিরোনাম: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধের সিদ্বান্ত নিয়েছে       তেল বিক্রি কমেছে ৩০ শতাংশ        ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকীতে আলোচনা        চায় চালাক হলিই নাই চচ্চড়ায় উন্নতি!       জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন       যশোরে পাশবিক নির্যাতন করে স্ত্রী হত্যার মামলায় স্বামীর ফাঁসির আদেশ       বেশি দামে কেরোসিন বিক্রি করায় ভোক্তার জরিমানা       ‘আইনি প্রক্রিয়ায় র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারে কাজ করছি’       আশা করছি আইজিপি যুক্তরাষ্ট্রে যেতে পারবেন: পররাষ্ট্র সচিব       ‘বাংলাদেশের জলবায়ু বিপজ্জনক হয়ে উঠছে’      
দেশে করোনায় আরো ৭ মৃত্যু, শনাক্ত ৩৪৪৭
কাগজ ডেস্ক :
Published : Saturday, 15 January, 2022 at 6:10 PM, Count : 111
দেশে করোনায় আরো ৭ মৃত্যু, শনাক্ত ৩৪৪৭দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে ২৮ হাজার ১৩৬ জনে দাঁড়িয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৩৪৪৭ জন। সেই সাথে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ লাখ ১২ হাজার ৪৮৯ জনে।
শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ২৪ হাজার ২৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা বেড়ে পেয়ে দাঁড়িয়েছে ১ কোটি ১৮ লাখ ৩২ হাজার ১২০ জনে।
২০২০ সালের ৮ মার্চ দেশে করোনা আক্রান্ত প্রথম রোগী শনাক্ত হয়। সেদিন থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত নতুন রোগী শনাক্তের হার ১৩ দশমিক ৬৩ শতাংশ।
করোনা মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৮ হাজার ১৩৬ জন। তাদের মধ্যে পুরুষ ১৭ হাজার ৯৮৯ এবং নারী ১০ হাজার ১৪৭ জন।
গত ২৪ ঘণ্টায় ২৯৪ জন রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে করোনা থেকে সেরে ওঠা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ লাখ ৫২ হাজার ৬০০ জনে। মৃত সাতজনের মধ্যে চল্লিশোর্ধ্ব একজন, পঞ্চাশোর্ধ্ব একজন, ষাটোর্ধ্ব তিনজন এবং সত্তরোর্ধ্ব দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ঢাকা বিভাগের চারজন, বরিশালের একজন এবং সিলেট বিভাগে দুজনের মৃত্যু হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft