শিক্ষা বার্তা
শিরোনাম: যশোরে অধিকাংশ ইজিবাইক ও রিকসা চুরিতে রবিউল সিন্ডিকেট        যশোরে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত       নাটোরে সড়ক দুর্ঘটনায় যশোরের ট্রাক চালক নিহত        যশোরে হাসপাতালে ভর্তি স্বামীকে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা, স্ত্রী আটক       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত       সম্রাটকে জামিন দেয়ায় ক্ষুব্ধ হাইকোর্ট       ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর       মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার       পিকে ও সহযোগীদের আরো ১৪ দিন রিমান্ডে চায় ইডি       লামায় ভ্রাতৃঘাতি ষড়যন্ত্রের এক নির্মম কাহিনী      
এখনই বন্ধ হচ্ছে না যবিপ্রবি
যবিপ্রবি প্রতিনিধি
Published : Thursday, 20 January, 2022 at 7:59 PM, Count : 290
এখনই বন্ধ হচ্ছে না যবিপ্রবিকরোনার সংক্রমণ বেড়েই চলেছে। এরই মধ্যে সরাসরি ক্লাস বন্ধ ঘোষণা করেছে বুয়েট ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। তবে এখনই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) বন্ধ ঘোষণা করা হবে না বলে জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন।
তিনি বলেন, মিক্সড পদ্ধতিতে অর্থাৎ একইসাথে অফলাইনে এবং অনলাইনে ক্লাস চলবে। করোনা সংক্রমনণ বাড়লেও এখনই ক্যাম্পাস বন্ধ করা হবে না।
কোন নির্দিষ্ট বিভাগ চাইলে পুরোপুরিভাবে অনলাইনে ক্লাস নিতে পারবে কি না জানতে চাইলে তিনি বলেন, এখনই কোন বিভাগ চাইলে পুরোপুরি অনলাইনে ক্লাস নিতে পারবে না। কিন্তু যাদের টিকার দুই ডোজ সম্পন্ন হয়েছে শুধুমাত্র তারাই স্বাস্থ্যবিধি মেনে সশরীরে ক্লাস করতে পারবে। তবে সকল শিক্ষককে সশরীরে ক্লাস রুমে এসে ক্লাস নিতে হবে।
তিনি আরও বলেন, করোনার বাড়তি সংক্রমণে প্রস্তুতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সকল ডাক্তারের ছুটি বাতিল করা হবে।
উল্লেখ, যবিপ্রবির জিনোম সেন্টারে করোনা পজিটিভ শনাক্তের হার দেশের গড় সংক্রমণের চেয়েও বেশি। যা স্থানীয়ভাবে করোনা বেশি সংক্রমিত হয়েছে প্রকাশ করে এবং এরইমধ্যে যশোরকে উচ্চ ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft