দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা
কাগজ সংবাদ
Published : Sunday, 23 January, 2022 at 10:06 PM, Count : 901
রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমাসাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের সম্মান স্বরুপ পিবিআই যশোরের এসপি রেশমা শারমিন রাষ্ট্রপতি পদক পেয়েছেন। একই সাথে পুলিশ পরিদর্শক গাজী মাহবুবুর রহমান ও এসআই  স্নেহাশীস দাশ আইজিপি পদক পেয়েছেন।  
পিবিআই যশোর জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন ২০২০ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলকআচরণসহ অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ ‘‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) সেবা’’ পুরস্কারে ভূষিত হয়েছেন।
এদিকে পুলিশ পরিদর্শক গাজী মাহবুবুর রহমান ২০২০ সালে প্রশংসনীয় ও ভাল কাজে স্বীকৃতি স্বরূপ আইজি ব্যাজ পুরস্কার পেয়েছেন। বর্তমানে তিনি যশোর জেলার মণিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া এবং পিবিআই যশোর জেলা ইউনিটে কর্মরত এসআই স্নেহাশীস দাশ ২০২১ সালে প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি স্বরুপ আইজি ব্যাজ পুরস্কার পেয়েছেন।
পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে পিবিআই যশোর জেলা ইউনিটের ওই তিন কর্মকর্তাকে পুরস্কার দেয়া হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft