সারাদেশ
শিরোনাম: বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন       লোকালয়ে ১০ ফুট লম্বা অজগর উদ্ধার      
রাজশাহীতে প্রকাশ্যে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আসামি আটক
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 28 January, 2022 at 5:40 PM, Count : 139
রাজশাহীতে প্রকাশ্যে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আসামি আটকরাজশাহীতে দিনে-দুপুরে জহুরুল ইসলাম নামের এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। (২৮ জানুয়ারি) শুক্রবার দুপুরে মহানগরীর ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেল কলোনীর পিছনে একটি ধানের জমিতে এ ঘটনা ঘটে। রেলের জমিতে ধান লাগানো কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।
নিহত জহুরুল ইসলাম রেলওয়ের চাঁপাইনবাবগঞ্জের আমনুরা স্টেশনের পোর্টাল পদে কর্মরত ছিলেন। তিনি শ্রমিক লীগের রেলওয়ে ওপেন লাইন শাখার সহ-সভাপতি। এছাড়াও তিনি ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।
স্থানীয় ১৯ নম্বন ওয়ার্ড কাউন্সিলর ও নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন জানান, বাড়ির পিছনে রেলওয়ে একটি জমিতে চাষাবাদ করা নিয়ে রেলওয়ের আরেক কর্মী মতিহারের ছেলে সজীবের সঙ্গে জহুরুলের বিরোধ চলছিল।
শুক্রবার দুপুরে রেলের ওই জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে কথাকাটা কাটির এক পর্যায়ে সজীব তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
নগরীর চন্দ্রিমা থানার ওসি ইমরান আলী বেলেন, জহুরুল ও সজীব দুইজনেই রেলওয়ের কর্মচারি। কয়েক বছর ধরে ওই জমিটি তার দুইজনে চাষাবাদ করতো। এ বছর জহুরুল একাই জমিটিতে ধান লাগাতে গেলে দ্ব›দ্ব বাধে। সে দ্ব›েদ্বর জের ধরে এ হত্যার ঘটনা ঘটে।
এ ঘটনায় সজীবের বাবা মতিয়ারকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন বলে জানান ওসি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft