ক্রীড়া সংবাদ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
অভিষেককে রাঙাতে পারলেন না সুপ্তা, বল হাতে ২ উইকেট সালমার
ক্রীড়া ডেস্ক
Published : Tuesday, 24 May, 2022 at 3:51 PM, Count : 55
অভিষেককে রাঙাতে পারলেন না সুপ্তা, বল হাতে ২ উইকেট সালমারভারতের উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে অভিষেকটা ঠিক আশানুরূপ হয়নি বাংলাদেশি শারমিন আক্তার সুপ্তার জন্য। সালমা খাতুনও পারেননি নিজের নামের প্রতি যথাযথ সুবিচার করতে। পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে বল হাতে সালমা কিছুটা আশা জাগালেও ব্যাট হাতে হয়েছেন ব্যর্থ। সুপ্তাও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি একেবারেই, অভিষেকে ফিরছেন খালি হাতেই।
উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জেএ এবারের আসরে ট্রেইলব্লেজার্সের হয়ে খেলছেন সালমা এবং সুপ্তা। সুপারনোভাসের বিপক্ষে নিজেদের দলের আসরের উদ্বোধনী ম্যাচে একাদশে ছিলেন দুই বাংলাদেশিই।
অলরাউন্ডার সালমা নিজের অফ স্পিনে দিয়ে ৪ ওভারে ৩০ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন ঠিকই, তবে ব্যাট হাতে সাত বল খেলে আউট হয়েছেন শূন্য রানেই।
আরেকদিকে সুপ্তাও সাজঘরে ফিরেছেন শূন্য হাতেই। চার বল খেলেও স্কোরবোর্ডে নিজের নামের পাশে কোনো রান যোগ করতে পারেননি তিনি।
নিজেদের ব্যাট হাতে ব্যর্থতার দিনে সুপারনোভাসের বিপক্ষে তাদের দল ট্রেইলব্লেজার্সও হেরেছে ৪৯ রানে। সুপারনোভাসের দেয়া ১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১১৪৫ রানেই গুটিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়ন ট্রেইলব্লেজার্স।
ম্যাচের দ্বিতীয় ইনিংসে ট্রেইলব্লেজার্সের রান তাড়ায় পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন সুপ্তা। সুপারনোভাসের লেগ স্পিনার কিংকে বেরিয়ে এসে খেলার চেষ্টায় বলের লাইন মিস করে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। আর আট নাম্বারে নেমে সাত বল খেলে সুপ্তার মতোই শূন্য রানেই ফেরেন সালমাও।
এর আগে সুপারনোভাসের প্রথম ইনিংসে দশম ওভারে প্রথমবার বল হাতে নেন সুপারনোভাসের। একটি চারে তার প্রথম ওভার থেকে আসে নয় রান। নিজের দ্বিতীয় ওভারে ভারতের হারলিন দেওলকে এলবিডব্লিউ করেন সালমা। আর নিজের শেষ ও চতুর্থ ওভারে সুপারনোভাসের অজি অলরাউন্ডার অ্যালানা কিংকেও সাজঘরের পথ দেখান এই বাংলাদেশি অলরাউন্ডার। ৪ ওভারে শেষে তার এই ২ উইকেটের বিনিময়ে দেন ৩০ রান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft