ক্রীড়া সংবাদ
শিরোনাম: চট্টগ্রামেও পদ্মার ঢেউ : দিনব্যাপী নানা আয়োজন       রাজবাড়ীতে বড় পর্দায় দেখানো হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান       পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ      
আইসিইউতে ভর্তি ‘এশিয়ার ব্র্যাডম্যান’ জহির আব্বাস
ক্রীড়া ডেস্ক
Published : Wednesday, 22 June, 2022 at 2:43 PM, Count : 26
আইসিইউতে ভর্তি ‘এশিয়ার ব্র্যাডম্যান’ জহির আব্বাসপাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার জহির আব্বাস করোনা আক্রান্ত হয়েছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ভর্তি করা হয়েছে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।
এখন ইংল্যান্ডের প্যাডিংটনের সেন্ট মেরি হাসপাতাল আছেন তিনি।  
করোনা পজিটিভ হওয়ার পর অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছিল তাকে। তিন দিন আগে অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানি সংবাদ মাধ্যম জিও নিউজ।
তারা জানিয়েছে, দুবাই থেকে ইংল্যান্ড যাওয়ার পথে করোনা আক্রান্ত হন আব্বাস। লন্ডনে নামার পর কিডনিতে ব্যথা অনুভব করেন তিনি। এখন ডায়ালাইসিস দিচ্ছেন ডাক্তাররা। তার সঙ্গে দেখাও করতে পারছেন না কেউ।  
১৯৬৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের হয়ে অভিষেক হয় আব্বাসের। এশিয়ার ব্র্যাডম্যান খ্যাত এই ব্যাটার তার প্রজন্মের সেরাদের একজন। ৭২ টেস্টে ৫০৬২ ও ৬২ ওয়ানডেতে ২৫৭২ রান করেছেন তিনি।  
আব্বাস সবচেয়ে সফল ছিলেন প্রথম শ্রেণির ক্রিকেটে। ৪৫৯ ম্যাচ খেলে ৩৪ হাজার ৮৪৩ রান করেন তিনি। হাঁকিয়েছিলেন ১০৮টি সেঞ্চুরি ও ১৫৮টি ফিফটি করেছেন আব্বাস। অবসরের পর কিছুদিন ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft