দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ৭৩ পাউন্ডের কেক কাটলেন ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী
বাঘারপাড়া (যশোর) অফিস
Published : Thursday, 23 June, 2022 at 9:17 PM, Count : 104
আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ৭৩ পাউন্ডের কেক কাটলেন ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীনানা কর্মসূচির মধ্য দিয়ে যশোরের বাঘারপাড়ায় পালিত হয়েছে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।
বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে দিবসটি পালিত হয়। এ উপলক্ষে বেলা সাড়ে ১২টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন নেতাকর্মীরা এবং বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভা শেষে দিবসটি উপলক্ষে কাটা হয় ৭৩ পাউন্ডের কেক এবং উপজেলা সদরে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
বেলা সাড়ে ১২টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হাসান আলী। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। আলোচনা সভায় নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার ইমদাদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা মাস্টার আব্দুস সালেক, ধলগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, দোহাকুলা ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ইউনুস আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, নারিকেলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক গিয়াস উদ্দিন হিরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মাশরুল আলম প্রমুখ। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft