বিনোদন
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
দুষ্কৃতীদের হামলায় আহতের খবরে যা বললেন ইমরান
বিনোদন ডেস্ক:
Published : Tuesday, 20 September, 2022 at 3:43 PM, Count : 69
দুষ্কৃতীদের হামলায় আহতের খবরে যা বললেন ইমরানভারতের জম্মু-কাশ্মীরে নতুন সিনেমা ‘গ্রাউন্ড জিরো’র শুটিংয়ে অংশ নিচ্ছেন ইমরান হাশমি। সেখানে কয়েকজন দুষ্কৃতীর ছোড়া পাথরের আঘাতে আহত হন বলিউডের এই নায়ক।
সামাজিকমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়ে।
কিন্তু অভিনেতা নিজেই টুইটারে জানালেন, এমন কোনো ঘটনা ঘটেনি। পাশাপাশি লেখেন, কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন।
শোনা যায়, শুটিং শেষে পহেলগাঁও বাজারে গিয়েছিলেন ইমরান। সেখানেই তাকে আক্রমণ করে বসে অজ্ঞাত কয়েকজন৷
তবে মঙ্গলবার সকালে ইমরান হাশমি টুইট করে জানান, ‘কাশ্মীরের মানুষ অত্যন্ত অতিথি পরায়ন। শ্রীনগর এবং পহেলগামে শুটিং করার অভিজ্ঞতা দারুণ। ছোড়া পাথরে আমি আহত হয়েছি, এই খবরটি ঠিক নয়। ’
তবে শুটিংয়ের দলকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছিল কি না, সে বিষয়ে ইমরান কিছু লেখেননি।  
ইমরানের এই টুইটের পর থেকে অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করতে শুরু করেন। অনেকেই জানিয়েছেন, তারা রীতিমতো উদ্বেগের মধ্যে ছিলেন। অনেকেই তার জন্য প্রার্থনা করছিলেন বলেও জানিয়েছেন।
বেশ কয়েকদিন ধরেই কাশ্মীরে ‘গ্রাউন্ড জিরো’র শুটিং চলছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, পহেলগাঁওয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি শুটিংয়ের দলটিকে লক্ষ্য করে নাকি পাথর ছুড়েছিলেন। এটি ১৮ তারিখের ঘটনা। তার পরেই ছড়িয়ে পড়ে যে, আহত হয়েছেন ইমরান। যদিও সেই উদ্বেগ থামিয়ে দিয়েছেন অভিনেতা।  
অনন্তনাগ পুলিশ জানিয়েছে, ‘১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় যখন শুটিংয়ের দলটি কাজ শেষ করে সব গোছাচ্ছে, সেই সময় দলের একজন পাথরের আঘাতে আহত হন। পহেলগাঁওয়ে ঘটনাটি ঘটেছে। তার পরেই এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়।
তেজস দেওস্করের পরিচালনায় ‘গ্রাউন্ড জিরো’ সিনেমায় একজন সেনাবাহিনীর চরিত্রে অভিনয় করছেন ইমরান ৷ এতে তার বিপরীতে রয়েছেন সাই তামহানকার। সবশেষ এই অভিনেতাকে সমীর মেহরার পরিচালনায় ‘চেহরে’ সিনেমায় দেখা গেছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft