শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
কেশবপুরে এমপি শাহীন চাকলাদার শারদীয় উৎসব সবার
কামরুজ্জামান রাজু, কেশবপুর প্রতিনিধি
Published : Thursday, 22 October, 2020 at 8:10 PM
কেশবপুরে এমপি শাহীন চাকলাদার  শারদীয় উৎসব সবারযশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদার বলেছেন, ‘শারদীয় দুর্গাপূজা হলো সর্বজনীন। হিন্দু, মুসলমান, খ্রিস্টান, বৌদ্ধসহ সবার জন্যে এই উৎসব। এজন্যে সবাই মিলে আমরা একসাথে এটা উদযাপন করি। সনাতন ধর্মের এই পূজায় মুসলিম সম্প্রদায়ের মানুষেরা তাদের পাশে থেকে সহযোগিতা করে। মন্দিরও পাহারা দেয়। করোনার কারণে এবার জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা সম্ভব হচ্ছে না। তাই আমরা স্বাস্থ্যবিধি মেনেই এবার সবাই মিলে উদযাপন করবো’।
তিনি আরও বলেন, ‘আপনারা মাঝেমধ্যে বলেন সংখ্যালঘু। এই কথাটি কখনো বলবেন না। এই বাংলাদেশে ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় সকল ধর্মের মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে অংশগ্রহণ করেছিল। সে সময় যুদ্ধে অনেকেই শহীদ হয়েছেন, পঙ্গত্বও বরণ করেছেন। এর মধ্য দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই মাটি হচ্ছে আমার আপনার, এই মাটিতে আমরা যারা জন্মগ্রহণ করেছি তারা সংখ্যালঘু নই। আমরা বাঙ্গালি অসাম্প্রদায়িক চেতনার মানুষ। অসাম্প্রদায়িক চেতনার সরকার রাষ্ট্র ক্ষমতায় আছে। আমাদের কোনো ভয় নেই’।
বৃহ¯পতিবার সন্ধ্যায় কেশবপুর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত অনুদান ও চেক বিতরণ অনুষ্ঠানে শাহীন চাকলাদার প্রধান অতিথির বক্তৃতায় উপরিউক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে উপজেলার ৯২টি পূজামণ্ডপের সভাপতির হাতে অনুদানের চেক তুলে দেন সংসদ সদস্য শাহীন চাকলাদার।
উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় অনুদান ও চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল সরকার এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এইচ এম আমির হোসেন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, তপন কুমার ঘোষ মন্টু, সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ স¤পাদক কার্তিক চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রিজিবুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি দুলাল চন্দ্র সাহা, সাধারণ স¤পাদক সুকুমার সাহা, যুগ্ম স¤পাদক গৌতম রায়, যুব মহিলা লীগের সাংগঠনিক স¤পাদক রেহেনা ফিরোজসহ ৯২টি পূজা মণ্ডপের সভাপতি-স¤পাদকবৃন্দ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft