শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
পাকিস্তানের নেতৃত্ব হারাচ্ছেন আজহার
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 23 October, 2020 at 5:33 PM
পাকিস্তানের নেতৃত্ব হারাচ্ছেন আজহারএকবছর যেতে না যেতেই তার ওপর আস্থা হারিয়ে ফেলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলের পারফরম্যান্স গ্রাফ যেমন নিচে নেমে গেছে, তেমনি ব্যক্তিগত পারফরম্যান্সও আলো হারিয়েছে। তাই পাকিস্তানের টেস্ট অধিনায়কের জায়গাটা আর ধরে রাখতে পারছেন না আজহার আলী। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর খবর, সামনের নিউজিল্যান্ড সফরে নতুন অধিনায়ক নিয়ে টেস্ট খেলতে যাবে পাকিস্তান।
ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে পাকিস্তান। তার আগেই অধিনায়ক ঠিক করে ফেলতে চায় পিসিবি। তরুণ নেতৃত্ব খুঁজছে তারা। ক্রিকইনফোর খবর, সীমিত ওভারের বর্তমান অধিনায়ক বাবর আজম কিংবা উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানের কাঁধে দেওয়া হতে পারে পাকিস্তানের টেস্ট দলের নেতৃত্ব।
ক্রিকেটবিষয়ক ওয়েবসাইটটি এও জানিয়েছে, ইতিমধ্যে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান দেখা করেছেন আজহারের সঙ্গে। যদিও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগামী ১০ দিনের মধ্যে পিসিবি চেয়ারম্যান এহসান মানি দেখা করবেন এই ব্যাটসম্যানের সঙ্গে।
অবশ্য পিসিবির বড় দুই কর্তা আগেই ইঙ্গিত দিয়েছিলেন টেস্ট অধিনায়ক বদলের। প্রধান নির্বাহী ওয়াসিম খান এক টিভি চ্যানেলকে জানিয়েছিলেন, আগামী ১১ নভেম্বরের সভায় আজহারের ভবিষ্যৎ ঠিক করা হবে। এছাড়া মিসবাহ-উল-হকের ছেড়ে দেওয়া প্রধান নির্বাচদের পদে নতুন কাউকে খুঁজছে তারা।
গত বছরের অক্টোবরে সরফরাজ আহমেদকে সরিয়ে টেস্টের দায়িত্ব দেওয়া হয় আজহারকে। ১২ মাসের মাথায় নেতৃত্ব তার হুমকির মুখে। এই সময়ে আজহারের নেতৃত্বে পাকিস্তান ২-০ ব্যধানে হারে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ঘরের মাঠে শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিপক্ষে জিতলেও ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ হারতে হয় ১-০ ব্যবধানে।
তার জায়গায় অধিনায়ক হিসেবে বাবর পছন্দের তালিকায় রয়েছেন। ইতিমধ্যে তিনি সামলাচ্ছেন পাকিস্তানের সাদা বলের নেতৃত্ব। এছাড়া রিজওয়ানও আছেন তালিকায়। কেপিকের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ জয়ে নেতৃত্ব দিয়ে বরং এই উইকেটকিপার আজহারের জায়গায় বসার দৌড়ে একটু এগিয়েই রয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft