শিরোনাম: করোনায় আক্রান্ত ছিলেন আলী যাকের       বগুড়ায় অস্ত্র-বিস্ফোরকসহ ২ জঙ্গি আটক       হোয়াইট হাউসে প্রথম ফিলিস্তিনি কর্মকর্তা নিয়োগ দিচ্ছেন বাইডেন       মারা গেলেন চেয়ারম্যান সালাম শিকদার       আর একবার নিয়ম ভাঙলে পাকিস্তানকে বাড়ি পাঠাবে নিউজিল্যান্ড       ছাত্র ইউনিয়নের কর্মী থেকে কিংবদন্তি অভিনেতা       আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক       নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব       সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত       চলে গেলেন প্রবীণ অভিনেতা আলী যাকের      
বাঘা পদ্মায় নৌকা ডুবি : দুইদিনেও উদ্ধার করতে পারেনি রাকিবুলকে
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Friday, 23 October, 2020 at 6:29 PM
বাঘা পদ্মায় নৌকা ডুবি : দুইদিনেও উদ্ধার করতে পারেনি রাকিবুলকেরাজশাহীর বাঘায় পদ্মায় ডুবে নিখোঁজ কলেজ ছাত্র রাকিবুল ইসলাম (১৯), দুইদিনেও উদ্ধার হয়নি। বৃহসপতিবার (২২ অক্টোবর) পদ্মার মানিকের চর এলকায় ডিঙি ডুবে নিখোঁজ হয় রাকিবুল। শুক্রবার পর্যন্ত চেষ্টা করেও পাওয়া যায়নি।
উপজেলার চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল আযম জানান, কালিদাসখালী চরের বাসিন্দা ও বাঘা শাহদৌলা সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র রাকিবুল ইসলাম ও তার বন্ধু আইন উদ্দিন, সাইফুল ইসলামের সাথে শখের বশে টিনের তৈরী ডিঙি নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যায়। হঠাৎ করে বাতাস শুরু হওয়ায় ডিঙি নৌকা নদীতে ডুবে যায়।
তার দুই বন্ধু আইন উদ্দিন ও সাইফুল ইসলাম সাঁতরে কিনারে উঠলেও রাকিবুল সাঁতার না জানায় ডুবে নিখোঁজ হয়। স্থানীয়রা নৌকা ও বেড় জাল দিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়েও শুক্রবার বিকেল পর্যন্ত সন্ধান মিলাতে পারেনি। তবে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft