শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
বাঘারপাড়ায় মাদ্রাসাছাত্রী হত্যা মামলায় চার্জশিট
কাগজ সংবাদ
Published : Monday, 26 October, 2020 at 9:06 PM
বাঘারপাড়ায় মাদ্রাসাছাত্রী হত্যা মামলায় চার্জশিটযশোরের বাঘারপাড়ায় মাদ্রাসাছাত্রী জয়নাবকে ধর্ষণ করে হত্যা মামলায় মজিবুল ইসলামকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মজিবুল সদর উপজেলার চাঁনপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে।  মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন এসআই নবুয়াত হোসেন। চার্জশিটে অভিযুক্ত মজিবুলকে আটক দেখানো হয়েছে। একইসাথে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় ইমরানকে এ মামলা থেকে অব্যাহতির আবেদন করা হয়েছে।
মামলার অভিযোগে জানা গেছে, নিহত জয়নাব নড়াইল সদর উপজেলার মির্জাপুর গ্রামের জিয়াউর শেখের মেয়ে। সে স্থানীয় একটি মাদ্রাসার ৫ম শ্রেণিতে পড়তো। জয়নাবের দুলাভাই আসাদুজ্জামান সদর উপজেলার চাঁনপাড়া গ্রামের একটি মসজিদে ইমামতি করেন এবং মসজিদের কোয়ার্টারে থাকেন। ওই কোয়ার্টারের পাশেই মজিবুল ইসলামের বাড়ি। দুলাভাইয়ের কোয়ার্টারে  বেড়াতে আসে জয়নাব। এরপর মজিবুল ইসলামের সাথে জয়নাবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৯ সালের ৩ নভেম্বর থেকে জয়নাবকে খুঁজে পাওয়া যায়নি। ৫ নভেম্বর বাঘারপাড়ার ভাঙ্গুড়ার একটি ঘেরের মধ্য থেকে জয়নাবের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জয়নাবের পিতা নড়াইলের মির্জাপুর গ্রামের জিয়াউর শেখ বাদী হয়ে বাঘাপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে মজিবুলকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft