শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
যুবমৈত্রী নেতা রাসেলের মৃত্যুবার্ষিকী পালন
কাগজ সংবাদ
Published : Wednesday, 28 October, 2020 at 1:24 PM
যুবমৈত্রী নেতা রাসেলের মৃত্যুবার্ষিকী পালনযশোরে যুবমৈত্রীর সাবেক নেতা রাসেল খানের ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে যুবমৈত্রী সম্মেলন প্রস্ততি কমিটির উদ্যোগে বুধবার সকাল সাড়ে ৭টায় রাসেলের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন সম্মেলন প্রস্ততি কমিটির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান, শেখ আলাউদ্দিন, রুহুল আমিন এবং সেতু।
পরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মার্কসবাদী যশোর জেলা কার্যালয়ে স্মরণসভার আয়োজন করা হয়। শেখ আলাউদ্দিনের সভাপতিত্বে সভার শুরুতে প্রয়াত নেতার প্রতি দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন নেতাকর্মীরা। আলোচনায় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি মার্কসবাদীর জেলা সভাপতি নাজিমুদ্দিন ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু। অন্যান্যের মধ্যে আলোচনা করেন মাসুদুর রহমান ও রুহুল আমিন।
উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ অক্টোবর ঢাকায় প্রকাশ্য দিবালোকে খুন হন রাসেল খান। এ হত্যাকান্ডের জন্যে যুবমৈত্রী বিএনপি ও জামায়াতের ক্যাডারদের দায়ী করে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft