দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ধানের শীষের প্রার্থী হচ্ছেন কে?       যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা       কৃষির মাধ্যমে সমবায়কে এগিয়ে নিতে হবে : এমএ মান্নান       যশোরে ভেড়া প্রকল্প বাস্তবায়নে ৫০ কোটি টাকার প্রস্তাব        শরণখোলায় হরিণের ১৯টি চামড়াসহ দু’জন আটক       পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৫ ফেব্রুয়ারি       মোংলা বন্দরে ক্ষতির শিকার হচ্ছে বিদেশি জাহাজ, আসতে অনীহা প্রকাশ       উত্তেজনাপূর্ণ ম্যাচে চৌগাছার জয়       মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ       শেষ ওয়ানডে খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ      
যশোর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতির ইন্তেকাল
কাগজ সংবাদ
Published : Wednesday, 13 January, 2021 at 10:50 PM, Update: 13.01.2021 10:52:04 PM, Count : 392
যশোর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতির ইন্তেকালযশোর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সামসুল হুদা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।
বুধবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু রাত সাড়ে ১০ টায় এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, সামসুল হুদা দীর্ঘ নয় বছর ধরে যশোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। ২০১১ সালে জেলা বিএনপির তৎকালীন সভাপতি চৌধুরী শহিদুল ইসলাম নয়ন মারা যাওয়ার পর থেকে তিনি ভারপ্রাপ্ত সভাপতি হন। ২০১৯ সালের নভেম্বর মাস পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন সামছুল হুদা।
সামসুল হুদা বীর মুক্তিযোদ্ধা ছিলেন। মৃত্যুকালে তার স্ত্রী, দু’ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন। ব্রেন স্ট্রোক করার পর গত সোমবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।
সামসুল হুদা ছাত্রলীগের যশোর জেলার প্রতিষ্ঠাকালীন নেতা ছিলেন। এক পর্যায়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন। সেখানে তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ছিলেন। পরবর্তীতে ২০০৫ সালে সামছুল হুদা বিএনপিতে যোগ দেন।
আগামীকাল বিকেল তিনটায় শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য শহরের লালদিঘির পাড়ে বিএনপির দলীয় কার্যালয়ে সামছুল হুদার মরদেহ আনা হবে। এরপর আসরবাদ ঈদগাহ ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানান সাবেরুল হক সাবু। তবে, কোথায় তাকে দাফন করা হবে সে বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত সিদ্ধান্ত হয়নি।
জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস বেগম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য গোলাম রেজা দুলু, মিজানুর রহমান খান, আব্দুস সালাম আজাদ ও হাজি আনিছুর রহমান মুকুল। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft