দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: মণিরামপুরে গাঁজাসহ যুবক আটক       যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর       ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’       ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন       জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম       মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’ খুলছে মার্চের শুরুতে       টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা       চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু       মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা       অর্থনৈতিক কর্মকাণ্ডে বাংলাদেশের নারীরা পিছিয়ে      
ডিবি পুলিশ সেজে অভিনব স্টাইলে ছিনতাই, থানায় মামলা, আটক ১
কাগজ সংবাদ
Published : Saturday, 23 January, 2021 at 9:11 PM, Count : 184
ডিবি পুলিশ সেজে অভিনব স্টাইলে ছিনতাই, থানায় মামলা, আটক ১যশোরে ডিবি পুলিশ সেজে অভিনব স্টাইলে ছিনতাই ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা একজনকে আটক করে পুলিশে দিয়েছে। আটককৃতের নাম রানা মোল্লা। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ফুলবাড়িয়া গ্রামের নজরুল মোল্লার ছেলে। এ ঘটনায় বিষয়খালি গ্রামের মুন্না ও অজ্ঞাত এক ইজিবাইক চালক জড়িত।
কালীগঞ্জ শাহাপুর ঘিঘাটি গ্রামের আতিয়ার রহমানের মেয়ে যশোর শহরের খড়কি এমএম কলেজের সামনের শিশির ছাত্রী হোস্টেলের ছাত্রী রিপনা খাতুন কোতোয়ালি থানায় মামলায় বলেছেন, ২২ জানুয়ারি দুপুর সাড়ে ১২ টায় তিনি তার বন্ধু চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে শিহাব ও রিপনা খাতুন একটি ইজিবাইকে উপশহর এলাকা থেকে ওঠেন। তারা মণিহারের দিকে যাওয়ার উদ্দেশ্যে ইজিবাইকে উঠার সময় একই স্থান থেকে আসামি রানা মোল্লা উঠে। কিছুদূর যাওয়ার পর মুন্না একই ইজিবাইকে ওঠে। ইজিবাইকে উঠার পর রানা মোল্লা রিপনা খাতুনের কাছে তাদের মধ্যে সম্পর্ক জানতে চাইলে তিনি জানান তার বন্ধু। জানার সাথে সাথে রানা মোল্লা ও মুন্না তাদের গালিগালাজের এক পর্যায়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে জিম্মি করে। মণিহার এলাকায় যাওয়ার পর ইজিবাইক থেকে শিহাবকে জোর করে নামিয়ে দেয়। পরে ইজিবাইক ডিবি অফিসে যাওয়ার কথা বলে পালবাড়ি মোড় এলাকায় যায়। পথিমধ্যে রিপনা খাতুনের কাছ থেকে নগদ ৫০ টাকা ও ১২ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন কেড়ে নেয় চক্রটি। ইজিবাইকটি পালবাড়ি মোড় এলাকা দিয়ে যাওয়ার এক পর্যায়ে রানা মোল্লা ইজিবাইক থেকে নেমে দৌঁড়ে পালানোর সময় রিপনা খাতুন চিৎকার দেন। এসময় স্থানীয় লোকজন ও জনগন এগিয়ে এসে রানাকে ধরে ফেলেন। এ সময় তার সহযোগী মুন্না ও অজ্ঞাত ইজিবাইক চালকসহ দ্রুত পালিয়ে যায়। পরে রানার দখল থেকে মোবাইল ফোন ও টাকা উদ্ধার হয়।
২৩ জানুয়ারি রানা মোল্লাকে আদালতে সোপর্দ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft