দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: মণিরামপুরে গাঁজাসহ যুবক আটক       যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর       ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’       ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন       জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম       মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’ খুলছে মার্চের শুরুতে       টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা       চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু       মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা       অর্থনৈতিক কর্মকাণ্ডে বাংলাদেশের নারীরা পিছিয়ে      
ঠিকাদারের কাছে চাঁদা দাবি
যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলা
কাগজ সংবাদ
Published : Saturday, 23 January, 2021 at 9:13 PM, Count : 537
যশোরে দেড় লাখ টাকা ছিনতাই ও ছুরিকাঘাত ঘটনায় মামলাযশোরে এক ঠিকাদারের কাছে চাঁদা দাবি, দেড় লাখ টাকা ছিনতাই ও ছুিরকাঘাত ঘটনায় থানায় মামলা হয়েছে।
চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি কমলাপুর সড়কের ঠিকাদারের কাছে দু’দফায় চাঁদা দাবি ও ছুরিকাঘাত ঘটনায় অভিযুক্তরা হচ্ছে সদর উপজেলার জগহাটি গ্রামের সিরাজের ছেলে বাচ্চু, সামাদ ঢালীর ছেলে রাজ্জাক, শহর মল্লিকের ছেলে নবাব আলী, আনছার ঢালীর ছেলে মুক্তার, মৃত আরশাদের ছেলে আনিছুর রহমান ও মৃত সোনা ঢালীর ছেলে শিপন ঢালীসহ অজ্ঞাত ২/৩ জন।
চৌগাছার ইছাপুরের বর্তমানে যশোরের পালবাড়ি এলাকার মনোয়ার হোসেনের বাড়ির ভাড়াটিয়া সাবির আহমেদ ২২ জানুয়ারি রাতে কোতোয়ালি থানায় করা মামলায় উল্লেখ করেছেন, তার বড় ভাই মহিদুল ইসলাম মিন্ট মৃধা পেশায় একজন সরকারি ঠিকাদার। জগহাটি কমলাপুর সড়কে ঠিকাদারির কাজ পেয়ে ২ মাস আগে রাস্তার কাজ শুরু করেন। এলাকার কয়েকজন চিহ্নিত বিভিন্ন সময় ওই রাস্তার কাজের সময় মহিদুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। টাকা দিতে রাজি না হলে মহিদুল ইসলামকে খুন জখমের হুমকি দেয়। গত ১৯ জানুয়ারি বিকেল ৩ টায় জগহাটি রাস্তার উপর এসে চক্রটি মহিদুল ইসলামের কাছে চাঁদা দাবি করে। বাচ্চু ওই দিন সহযোগী চাঁদাবাজদের সহযোগিতায় ঠিকাদারের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা স্বরুপ ছিনিয়ে নেয়। পরে ২১ জানুয়ারি সকাল ১০ টায় জগহাটি স্কুল মোড়ে কাজ চলার সময় ঠিকাদার মহিদুল ইসলামের কাছে আরও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। মহিদুল ইসলাম টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শ্রমিক লেবারদের কাজ বন্ধ করে দেয়। বাচ্চু ধারালো চাকু দিয়ে মহিদুল ইসলামকে আঘাত করতে গেলে মহিদুল ইসলাম হেলমেট দিয়ে আঘাত প্রতিহত করেন। এরপর চাঁদাবাজ চক্রটি মহিদুল ইসলামকে একটি ঘরে আটক রাখে। বাচ্চুর হুকুমে সহযোগীরা মহিদুল ইসলামকে ছুরিকাঘাত করে। এসময় বাচ্চু মহিদুল ইসলামের পকেটে থাকা নগদ ১ লাখ টাকা চাঁদা স্বরুপ ছিনিয়ে নেয়। ঘটনার সময় আশেপাশের লোকজন ও কাজের সাইড ম্যানেজার ঠেকাতে চেষ্টা করলে সন্ত্রাসী চাঁদাবাজরা খুন জখমের হুমকি দেয়।
চাঁদাবাজরা রাস্তায় অবস্থান করায় শহরে নিতে না পেরে মহিদুল ইসলামকে চৌগাছা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়েছে বলেও মামলায় বলা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft