দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ইউপি নির্বাচন নিয়ে তোড়জোড়        অখ্যাত অনলাইনের কার্ড কিনে ভুয়া সাংবাদিকদের যথেচ্ছা       চার কর্মকর্তাসহ আটজনকে অভিযুক্ত করে চার্জশিট       কেশবপুর, কালীগঞ্জ ও মহেশপুরসহ ৩০ পৌরসভায় ভোট রোববার       মোরেলগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল        মণিরামপুরে গুলিভর্তি পিস্তলসহ যুবক আটক       শেখ হাসিনার উন্নয়নের জাদু দেশপ্রেম: শাহীন চাকলাদার এমপি       সাত বছরেও মেলেনি চৌগাছায় নিখোঁজ ৭ জনের খবর       যশোরে স্কপের সভায় শ্রমজীবীদের আন্দোলনে সম্পৃক্ত হওয়ার আহ্বান       উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন : জাহাঙ্গীর কবির নানক      
শ্যালকের বিরুদ্ধে কণ্ঠশিল্পী নিশিকান্তের সংবাদ সম্মেলন
কাগজ সংবাদ
Published : Tuesday, 26 January, 2021 at 9:50 PM, Count : 180
শ্যালকের বিরুদ্ধে কণ্ঠশিল্পী নিশিকান্তের সংবাদ সম্মেলনমিথ্যা মামলায় হয়রানি, বৃদ্ধা শাশুড়ির জমি দখলসহ বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন অভয়নগর উপজেলার রামসরা গ্রামের বাসিন্দা বিটিভি ও বেতারের কণ্ঠশিল্পী নিশিকান্ত বৈরাগী। মঙ্গলবার বেলা ১২টায় প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন তিনি।
লিখিত বক্তব্যে নিশিকান্ত বলেন, মণিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামে তার শ্বশুর বাড়ি। ছেলে কৃপাচার্য্য বৈরাগীর সাথে সম্পর্ক ভালো না থাকায় তার শ্বশুর দুলাল চন্দ্র বৈরাগী ও শাশুড়ি প্রবাসী বৈরাগী বাড়ি ছেড়ে দিয়ে মন্দির বানিয়ে সেখানে বসবাস করতেন। ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন শ্বশুড় দুলাল চন্দ্র। এর আগে তার সম্পত্তির প্রায় ১০ বিঘা শ্যালকের নামে লিখে দেন। ভবিষ্যতের কথা চিন্তা করে মৃত্যুর একদিন আগে ৪ সেপ্টেম্বর শ্বশুরের নামে থাকা দু’একর ৭৪ শতক জমি শাশুড়ির নামে রেজিস্ট্রি করে দিয়ে যান। স্বামীর মৃত্যুর পর তার শাশুড়ি প্রবাসী বৈরাগী মেয়ে ও জামাইয়ের সাথে বসবাস করতেন। কিন্তু কিছুদিন পরই শ্যালক পুলিশের কাছে অভিযোগ করে শাশুড়িকে জোরপূর্বক নিজেদের বাড়িতে নিয়ে জমি লিখে নিচ্ছেন। পুলিশ দিয়ে হয়রানি করার পর শ্যালক ২২ সেপ্টেম্বর নিশিকান্তের স্ত্রী বিথীকা বৈরাগী ও তার নামে জালিয়াতি মামলা করেন। এ সময় তারা জানতে পারেন ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে শ্বশুরের মৃত্যুর তারিখ ৪ সেপ্টেম্বর উল্লেখ করে সনদ তৈরি করেন। যা সম্পূর্ণ মিথ্যা। ৫ সেপ্টেম্বর মৃত্যু হয়েছে এর প্রমাণ স্বরূপ শ্বশুরের দাফনের সময় স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গের স্বাক্ষর রয়েছে তাদের কাছে। অথচ বড় উৎকোচ গ্রহণ করে ইউপি চেয়ারম্যান মিথ্যা সনদ তৈরি করেছেন বলে দাবি করেন নিশিকান্ত বৈরাগী। এরপর ওই বছরের ১৭ নভেম্বর নিজের মা, বোনসহ তার নামে দেওয়ানী মামলা করেন শ্যালক কৃপা। গত বছরের ২৮ ডিসেম্বর পুলিশ তাকে আটক করে এবং সাতদিন জেল খাটতে হয়। বর্তমানে শ্যালক কৃপা শাশুড়িসহ তাদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে ও জমি জোরপূর্বক দখল করে রেখেছে। এ বিষয়ে জেলা ও পুলিশ প্রশাসনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন নিশিকান্ত বৈরাগী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিশিকান্তের স্ত্রী বিথীকা বৈরাগী ও শাশুড়ি প্রবাসী বৈরাগী।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft