দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       দেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে       বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নিহতের ঘটনায় দুই মামলা       মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির      
হৈবতপুরে এক দম্পতিকে মারপিট
কাগজ সংবাদ
Published : Thursday, 25 February, 2021 at 8:29 PM, Count : 426
হৈবতপুরে এক দম্পতিকে মারপিট যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক দম্পতি আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। আহতরা হচ্ছেন,সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের গাজীপাড়ার মৃত ইসমাইল বিশ্বাসের ছেলে জসিম উদ্দীন (৩৮) ও তার স্ত্রী ববিতা খাতুন (৩০)। 
আহত জসিম উদ্দীন জানান, তার স্ত্রী ববিতা খাতুনের গ্রামে একটি হস্তশিল্পের দোকান রয়েছে। একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রোকনুজ্জামান কাজল প্রায় সময় তার স্ত্রীকে উক্ত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে বখাটে রোকনুজ্জামান কাজল তার স্ত্রীর দোকানে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। ওই সময় দোকানের সামনে থেকে কাজলকে চলে যেতে বললে তাদের দু’জনের মধ্যে বিরোধ হয়। সকাল সাড়ে নয়টার দিকে জাহাঙ্গীর আলম ও রোকনুজ্জামান কাজল তাদের বাড়িতে হামলা করে। মারামারির এক পর্যায়ে  রোকনুজ্জামান কাজল কামড় দিয়ে জসিম উদ্দীনের নাক ছিড়ে দেয়। স্ত্রী ববিতা খাতুন ওই সময় ঠেকাতে এলে হামলাকারীরা তাকে পিটিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft