দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
যশোরে চাঁদা দাবির ঘটনায় মামলা, তদন্তে সিআইডি
কাগজ সংবাদ
Published : Saturday, 27 February, 2021 at 8:25 PM, Count : 423
যশোরে চাঁদা দাবির ঘটনায় মামলা, তদন্তে সিআইডিযশোরে এক ঘের ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি ও টাকা না পেয়ে হত্যার হুমকির অভিযোগে আদালতে মামলা হয়েছে। লন্ডন ফেরত ওই ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করে না পেয়ে এ কাজ করেছে যশোর সদর উপজেলার মালিডাঙ্গা গ্রামের বিপুল মল্লিক ও শম্ভুনাথ মল্লিকসহ অজ্ঞাত পরিচয়ের চার-পাঁচজন। মামলাটি করেছেন একই গ্রামের কাজী মশিউর রহমানের ছেলে কাজী নাইমুর রহমান। বিষয়টি আমলে নিয়ে গত ১৬ ফেব্রুয়ারি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন সিআইডি যশোর জোনকে  তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। 
বাদী মামলায় উল্লেখ করেছেন,পাঁচ বছর তিনি ভারতে ছিলেন ও দু’ বছর লন্ডনে থেকে দেশে এসে মালিডাঙ্গা দেয়াপাড়া গ্রামে পাঁচ একর জমিতে ঘের ও হাঁস মুরগির খামার করেন। ২০২০ সালের মে মাসে আসামি বিপুল মল্লিক ও শম্ভুনাথ মল্লিক নাইমুর রহমানের ব্যবসায়ে নানা ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এ ঘটনায় তিনি ওই বছরের ৯ মে ও ১২ জুলাই দু’টি জিডি করেন। এরপর থেকে নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেন তারা। ২০২১ সালের পহেলা ফেব্রুয়ারি বিপুলসহ আরও চার-পাঁচজন মিলে নাইমুর রহমানের ঘেরে যান। সেখানে গিয়ে নাইমুরের মাথায় পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। তাৎক্ষণিক বিপুল ১০ হাজার টাকা নেন এবং নাইমুরকে মারপিট করে ১০ দিনের মধ্যে দু’ লাখ ৯০ হাজার টাকা দিতে বলেন। অন্যথায় হত্যা করা হবে বলে হুমকি দেন। বর্তমানে নাইমুরসহ তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন।                                                 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft