ক্রীড়া সংবাদ
শিরোনাম: সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৪জন আটক       চুড়ামনকাটিতে ৫ ব্যবসায়ীকে ভোক্তা অধিকারের জরিমানা       মহেশপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় ৭জন গ্রেফতার      
শাস্তি পেলেন মোহামেডানের প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর আরমান
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 2 March, 2021 at 7:24 PM, Count : 122
শাস্তি  পেলেন মোহামেডানের প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর আরমানম্যাচ চলাকালে ধাক্কাধাক্কি, অশোভন আচরণ এবং অকথ্য শব্দ ব্যবহার করায় শাস্তি পেয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের টিম লিডার আবু হাসান চৌধুরী প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর টিম ম্যানেজার আরমান আজিজ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গত শুক্রবার মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর ম্যাচের ৬২  মিনিটে এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।
মোহামেডানের মোহাম্মদ আতিকুজ্জামানের করা ফাউলকে কেন্দ্র করে ডাগআউটে উত্তেজনা ছড়ায়। রেফারি আতিকুজ্জামানকে হলুদ কার্ড দিলে আরমান চতুর্থ রেফারির কাছে লাল কার্ড দেওয়ার আবেদন করতে থাকেন। এক পর্যায়ে প্রিন্স দৌড়ে এসে আরমানকে সজোরে ধাক্কা মারেন। উভয়ে তর্কে লিপ্ত হলে রেফারি দু’জনকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন।
ওই ম্যাচের ম্যাচ কমিশনার, রেফারির রিপোর্টসহ অন্যান্য তথ্য বিশ্লেষণ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি মঙ্গলবার তাদের সিদ্ধান্ত জানায়।
প্রিন্সকে দলের পরবর্তী তিন ম্যাচে নিষেধাজ্ঞা ও তার দল মোহামেডানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ডিসিপ্লিনারি কমিটি। আরমানকে এক ম্যাচের নিষেধাজ্ঞাসহ চট্টগ্রাম আবাহনীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
চট্টগ্রাম আবাহনীর টিম ম্যানেজার আরমানের সঙ্গে তর্কে লিপ্ত হওয়ায় মোহামেডানের কোচ শন লেনকে কঠোরভাবে সর্তক করেছে ডিসিপ্লিনারি কমিটি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]gmail.com, [email protected]
Design and Developed by i2soft