দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
অভয়নগরে গাছে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার
তারিম আহমেদ ইমন, নওয়াপাড়া (যশোর)
Published : Wednesday, 3 March, 2021 at 1:55 PM, Update: 03.03.2021 11:25:19 PM, Count : 1320
অভয়নগরে গাছে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার অভয়নগর উপজেলার ধোপাদি গ্রামের কবিরাজপাড়ায় বাগানের মেহগনি গাছে হাত-পা বাঁধা যুবকের মরদেহ উদ্ধার হয়েছে। তার নাম আলমগীর হাওলাদার (৪৫)। তিনি নওয়াপাড়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের বৌবাজার এলাকার মৃত সামছু হাওলাদারের ছেলে।
থানা সূত্রে জানা গেছে, নিহত আলমগীর হাওলাদার প্রতিবেশী তৃতীয় লিঙ্গের (হিজড়া) শাহিনের সাথে মিলে চারজনের একটি দলে নাচগান করে জীবিকা নির্বাহ করতেন। তাছাড়া তিনি মাঝেমধ্যে রং মিস্ত্রির কাজও করতেন। মৃত্যুর খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ বুধবার সকাল ১০টার দিকে গাছে বাঁধা ওই যুবকের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠায়।
ধোপাদি কবিরাজপাড়ার ফারুক হোসেন কবিরাজ জানান, সকালে তাদের বাড়ির পাশের বাগানে মেহগনি গাছের সাথে মরদেহটি বাঁধা অবস্থায় দেখা যায়। গাছে বাঁধা যুবকের মুখমন্ডল তার পরার কাপড় দিয়ে এবং কোমরের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, কেউ তার গলায় মাফলার ও জামাকাপড় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর মরদেহ গাছে বেঁধে রাখে।
অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, নিহত যুবকের পরিচয় মিলেছে। মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে। হত্যার প্রকৃত রহস্য উৎঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ আটক হয়নি। মামলার প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft