আজকের রাশিফল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
পরিকল্পনা কার্যকরী করতে পারেন
Published : Saturday, 3 April, 2021 at 3:14 PM, Count : 75
মেষ রাশি : দিন ভালো কাটবে। পরিকল্পনা কার্যকরী করতে পারেন। সুসংবাদের জন্য প্রস্তুত থাকুন। নতুন বাড়ি কেনার পরিকল্পনা চূড়ান্ত রূপ দিতে পারেন। সাবধানে লেনদেন করুন।
বৃষ রাশি : ভাগ্যের সঙ্গ পাবেন। অফিসে বড় দায়িত্ব পেতে পারেন। কর্মস্থলে অবসাদ থাকতে পারে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যস্ততায় দিন কাটবে। যাত্রায় যেতে পারেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে মাধুর্য বাড়বে। ব্যক্তিগত তথ্য প্রদানের সময় সতর্ক থাকুন।
মিথুন রাশি : কয়েকটি বিষয় সমাধানে সময় লাগতে পারে। কারও সঙ্গে বিবাদ হতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। চাকরিজীবীরা সুসংবাদ পাবেন। কোনও কাজের কারণে বাইরে যেতে পারেন। আর্থিক লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন।
কর্কট রাশি : পড়ুয়াদের জন্য দিন ভালো। সাফল্য আপনার সঙ্গে রয়েছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। দীর্ঘায়িত মামলার সমাধান হবে। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। নিজের ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন। রাগ করবেন না। কোনও বন্ধুর সঙ্গে ভিন শহরে যেতে পারেন। সাবধানে গাড়ি চালান। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। ভেবে চিন্তে ব্যয় করুন।
সিংহ রাশি : অবসাদগ্রস্ত থাকতে পারেন। অপ্রয়োজনীয় কিছু কিনে আনতে পারেন। আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে। পরিকল্পনা শুরু করতে পারেন। অনাবশ্যক ব্যয় করবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন।
কন্যা রাশি : স্বাস্থ্য ভালো থাকবে। কোনও সমস্যার সমাধান খুঁজে পাওয়ায় আনন্দে থাকবেন। জীবনে নতুনত্ব অনুভব করবেন। পারিবারিক কাজের কারণে ভিন শহরে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। ব্যবসায় উন্নতি হবে। সুখ-সমৃদ্ধি বাড়বে। দিন ভালো কাটবে।  
তুলা রাশি : আর্থিক লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের সমস্যা দূর হবে। ভবিষ্যতে লাভের পথ প্রশস্ত হবে। মুড ভালো থাকবে। কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।
বৃশ্চিক রাশি : স্বাস্থ্য উন্নতির জন্য যোগ-ব্যায়াম করুন। আর্থিক অনটন এড়িয়ে যাওয়ার জন্য বাজেটের বাইরে কোনও কাজ করবেন না। কোনও বন্ধুর সঙ্গে তর্ক হতে পারে। অবিবাহিতদের দিন ভালো কাটবে। বিয়ে পাকা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসায় লাভ হবে।
ধনু রাশি : আপনার স্পষ্টবাদিতা কাউকে কষ্ট দিতে পারে। বিবাহিত জাতকরা শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভবান পেতে পারেন। অবিবাহিতদের জন্য বিয়ের আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। কাজ ভালো চলবে। অবসাদ দূর হবে।
মকর রাশি : পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। আত্মবিশ্বাস বাড়তে পারে। পড়ুয়াদের লাভ হবে। কেরিয়ার এগোবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। অনাবশ্যক ব্যয়ের কারণে অর্থ কমবে। নতুন কাজের জন্য পরিবারের সঙ্গ নিন। ঝুঁকি নেবেন না। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন।
কুম্ভ রাশি : লক্ষ্যের দিকে এগোতে থাকুন। সাফল্যের আগে কাউকে কোনও বিষয় জানাবেন না। কোনও নিকটাত্মীয় আপনার সাহায্য করতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।
মীন রাশি : ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। যাদের সঙ্গে মাঝে মধ্যে দেখা হতো তাদের সঙ্গে যোগাযোগ করার সময় ভালো। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। অবসাদ দূর হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft