দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে কোয়ারেন্টাইনে নারীর মৃত্যু       বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ       হেফাজত তাণ্ডব: দায় স্বীকার করলেন হারুন       তিন ক্লাবের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরু       শুক্রবার ঈদ       রাস্ট্রিক সোসাইটির উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ       মণিরামপুরে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ        তাড়াহুড়োয় ফেরিতে প্রাণ গেল ৬ জনের       কোয়ারেন্টাইনে ঈদ করবেন আড়াই সহস্রাধিক মানুষ       আজ চাঁদ উঠলে কাল ঈদ       
পাইকগাছায় লকডাউন কার্যকর করতে প্রশাসন ও পুলিশের তৎপরতা বৃদ্ধি
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
Published : Sunday, 18 April, 2021 at 3:13 PM, Count : 106
পাইকগাছায় লকডাউন কার্যকর করতে প্রশাসন ও পুলিশের তৎপরতা বৃদ্ধিপাইকগাছায় লকডাউন কার্যকর করতে পঞ্চম দিনেও তৎপর ছিল প্রশাসন ও পুলিশ। অন্যান্য দিনের মতো রোববার সকাল থেকেই জিরোপয়েন্টসহ জনগুরুত্বপূর্ণ স্থানে লকডাউন কার্যকর করতে পুলিশ নিয়োজিত ছিল।
এছাড়া, জিরোপয়েন্টসহ বিভিন্ন এলাকায় পুলিশি কার্যক্রম তদারকী করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) হুমায়ূন কবির। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার হক উপজেলার চাঁদখালী বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অনুরূপভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী উপজেলা সদরের গুরুত্বপূর্ণ স্থানসমূহে অভিযান পরিচালনা করেন।
পৃথক অভিযানে সরকারি নির্দেশনা উপেক্ষা করায় কয়েক ব্যক্তিকে জরিমানা করা হয়। একইসাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পরামর্শ প্রদান করা হয়।
এর আগে শনিবার রাত ৯টার দিকে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী পৌর সদরের হাসপাতাল মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় সরকারি নির্দেশনা উপেক্ষা করে চায়ের দোকান খুলে আড্ডা দেয়ায় ২ যুবককে আটক করা হয়। স্বাস্থ্যবিধি মেনে চলার কঠোর শর্ত সাপেক্ষে তাদেরকে ছেড়ে দেয়া হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft