দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কালভার্ট ভেঙে ২০ গ্রামের মানুষের দুর্ভোগ       মহেশপুর সীমান্তে অবৈধ পারাপার বেড়েছে       কলারোয়ায় প্রধানমন্ত্রীর দেওয়া প্রণোদনার টাকা নয়-ছয়       ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আরও ৭১ জনের জেল       টিকা নিতে বেড়েছে আগ্রহ ও উপস্থিতি       যশোরে কোরবানি হয়েছে ১ লাখ ৬৩ হাজার পশু        গ্রামের কাগজের বিজ্ঞাপন এক্সিকিউটিভ জামাল দুর্ঘটনায় আহত       যশোরে আরও ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৮০       আব্দার ফারুকের মৃত্যুবার্ষিকী পালন       যশোরে কঠোর অবস্থানে প্রশাসন      
যশোরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী জখম
কাগজ সংবাদ
Published : Tuesday, 4 May, 2021 at 9:44 PM, Count : 642
যশোরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী জখম যশোরে প্রতিপক্ষের হামলায় টিপু সরদার (৪৫) নামে এক ব্যবসায়ী জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করা হয়েছে। আহত টিপু শহরতলী শেখহাটি মাঠপাড়ার নাজির সরদারের ছেলে।
আহত টিপুর স্ত্রী বিথী বেগম বলেন, দীর্ঘদিন টিপুর সাথে একই এলাকার তরিকুল ইসলাম নামে এক ব্যক্তির বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে টিপু ব্যক্তিগত কাজে শেখহাটি ক্লাব মোড়ে যান। এ সময় তরিকুল ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে টিপুর গলার বাম পাশে কোপ মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft