আজকের রাশিফল
শিরোনাম: রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা       ফখরুলের মামলার চার্জগঠন পেছাল       ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ      
কন্যার ব্যবসায়ে সফলতা, সতর্ক থাকুন তুলা
Published : Friday, 2 July, 2021 at 6:13 PM, Count : 168
মেষ রাশি : মানসিক প্রশান্তি পাবেন। গুরুস্থানীয় ও বন্ধুমহল থেকে আন্তরিক সহযোগিতা পাবেন। ভাইবোন ও আত্মীয় স্বজনের কাছ থেকে সুসম্পর্ক ও সখ্যতা পাবেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। অর্থনৈতিকভাবে সফলতা পাবেন।
বৃষ রাশি : শারীরিক বিষয় নিয়ে দুর্ভাবনা পরিহার করুন। কর্মজনিত যশ বৃদ্ধি হবে। এ সপ্তাহে মানসিক শান্তি ও মন ভালো থাকবে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। তবে বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন।
মিথুন রাশি : শারীরিক ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। কর্মক্ষেত্রে সৌভাগ্য বৃদ্ধির যোগ আছে। আটকে থাকা কাজের অগ্রগতি ও আর্থিক সুযোগ তৈরি হতে পারে। সপ্তাহের শেষে চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ।
কর্কট রাশি : দুশ্চিন্তায় সময় ব্যয় না করে কর্মের মধ্যে নিজেকে নিয়োজিত করুন। পরিবারের কারো অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সহযোগিতা ও মূল্যায়ন বাড়বে। প্রেম ও ভালোবাসায় মন উদগ্রীব থাকবে। দাম্পত্য জীবনে আনন্দ উপভোগ করবেন।
সিংহ রাশি : ব্যবসায় বিনিয়োগ এর জন্য অনুকূল সময়। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। ফ্ল্যাট, জমি-বাড়ি কেনার জন্য আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের সহযোগিতা ও ব্যবস্থাপনায় আপনার সৌভাগ্যের দরজা খোলার সম্ভাবনা আছে।
কন্যা রাশি : বন্ধুপ্রীতি ও সখ্যতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ে সফলতা পাবেন। মানসিক প্রশান্তি পাবেন। উচ্চশিক্ষা ও রিসার্চের কাজে ব্যস্থতা বাড়বে। প্রেম-ভালবাসায় মন উদগ্রীব হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্কে আনন্দ উপভোগ করবেন। আত্মীয়-স্বজনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি হবে।
তুলা রাশি : আয়ের সুযোগ তৈরি হবে। অবিবাহিতদের কারো কারো বিয়ের কথাবার্তা চলবে। লেনদেনের ব্যপারে সতর্ক থাকুন। যারা নিজের হাতে যানবাহন পরিচালনা করেন তাদের সাবধান থাকতে হবে। প্রেম ও প্রণয়ের ব্যাপারে নতুন মানুষের সাক্ষাৎ হতে পারে।
বৃশ্চিক রাশি : কাছের আত্মীয় অথবা ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। মাথা ঠাণ্ডা রেখে ধীরস্থিরভাবে চিন্তা করে প্রতিটি কাজ করার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে অগ্রগতি হতে পারে। অতিরিক্ত চঞ্চলতা ও অস্থিরতার জন্য বড় ধরনের সুযোগ হাতছাড়া হতে পারে ।
ধনু রাশি : কাজের চাপ বৃদ্ধি পাবে। পাশাপাশি কাজের সাফল্য পাবেন। দাম্পত্য সম্পর্ক অনেক শুভ থাকবে। কোনো কারণে হঠাৎ রেগে গেলে নিজেকে নিয়ন্ত্রণ করাই বুদ্ধিমানের কাজ হবে। অন্যান্য দিক থেকেও বেশ কিছু প্রাপ্তি ঘটবে।
মকর রাশি : মনের কোনো নির্দিষ্ট বাসনা পূর্ণ হবে। আশানুরূপ অর্থ হাতে না আসায় মন খারাপ হতে পারে। গৃহসংক্রান্ত বিষয়ে বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে। মানসিক অশান্তির অবস্থান পরিবর্তন হয়ে মানসিক সুখ বাড়বে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। কর্মে উন্নতির যোগ আছে।
কুম্ভ রাশি : কুম্ভ রাশির জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার কর্মভাগ্য বেশ ভালো। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারো মতামত নিতে পারলে ভালো হবে। পারিবারিক কোনো সমস্যা সমাধানে আলোচনার মাধ্যমে নিষ্পত্তি করার চেষ্টা করুন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।
মীন রাশি : কাজের ক্ষেত্রে সিনিয়র কারো পরামর্শে উপকৃত হবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অতিরিক্ত রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, না হলে পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। সবধরনের তর্কবিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে নতুন যোগযোগ তৈরি হতে পারে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft