ওপার বাংলা
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
পশ্চিমবঙ্গে বিজেপির ৩ নেতাকে বহিষ্কার
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 13 July, 2021 at 4:46 PM, Count : 91
পশ্চিমবঙ্গে বিজেপির ৩ নেতাকে বহিষ্কারভারতের পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে বিজেপির নেতা-কর্মীদের মধ্যে। দল বদলে আগ্রহীদের বিজেপিকে দুষতেও দেখা গেছে।
এতোদিন বিজেপি এ সব নেতাদের বিষয়ে ধৈর্য দেখিয়েছে। তবে এবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হল।
পুরুলিয়া জেলার তফশিলি জাতি মোর্চার সাধারণ সম্পাদক নেতা স্বপন বাউরি, কাশিপুর বিধানসভার আইনি সেলের কনভেনার শুভদীপ প্রামাণিক এবং বলরামপুর বিধানসভার মণ্ডল সভাপতি অশ্বিনী সিং সর্দারকে বহিষ্কার করেছে জেলা বিজেপি।
এদিকে দল থেকে বহিষ্কৃত হয়েই বিস্ফোরক মন্তব্য করেন এই তিন নেতা। এ বিষয়ে স্বপন বাউরি বলেন, দলে প্রকৃত কর্মীদের সম্মান নেই। দুর্নীতিগ্রস্তদের বিধানসভায় টিকিট দেওয়া হয়েছে। দলে কিছু শয়তান ঢুকেছে, যারা টাকার বিনিময়ে টিকিট নিলাম করেছে।
এ বিষয়ে বিজেপির জেলা সাধারণ সম্পাদক ও কাশিপুরের বিধায়ক কমলাকান্ত হাঁসদা বলেন, স্বপন বাউরি ও অশ্বিনী সিং সর্দার দলের নির্দেশ না মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। শুভদীপ প্রামাণিক সোশ্যাল মিডিয়ায় দল ও দলীয় নেতৃত্ব সম্পর্কে কুরুচিকর অপমানজনক মন্তব্য করেছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft