ওপার বাংলা
শিরোনাম: লালপুরে শ্রীকৃষ্ণের জন্মষ্টমী পালিত       অসময়ে পাওয়া যায়, সময়ে নয়       নৌকার গ্রাম রামসিদ্ধি        এই কষ্ট সাময়িক, দুর্দিন চলে যাবে : কাদের       বিষ দিয়ে মাছ ধরলে সুন্দরবন মৎস্যশূন্য হয়ে যাবে       গার্ডার দুর্ঘটনা : শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণে আপত্তি নেই চীনের       বাম জোটের নতুন সমন্বয়ক প্রিন্স       খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়নি: ডা. জাহিদ       ১৪ দিনের জেল হেফাজত শেষে আদালতে তোলা হচ্ছে পার্থ-অর্পিতাকে       ৪০ বছরের মধ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতির কবলে ব্রিটেন      
পশ্চিমবঙ্গে বিজেপির ৩ নেতাকে বহিষ্কার
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 13 July, 2021 at 4:46 PM, Count : 264
পশ্চিমবঙ্গে বিজেপির ৩ নেতাকে বহিষ্কারভারতের পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক পড়েছে বিজেপির নেতা-কর্মীদের মধ্যে। দল বদলে আগ্রহীদের বিজেপিকে দুষতেও দেখা গেছে।
এতোদিন বিজেপি এ সব নেতাদের বিষয়ে ধৈর্য দেখিয়েছে। তবে এবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় জেলা পর্যায়ের তিন নেতাকে বহিষ্কার করা হল।
পুরুলিয়া জেলার তফশিলি জাতি মোর্চার সাধারণ সম্পাদক নেতা স্বপন বাউরি, কাশিপুর বিধানসভার আইনি সেলের কনভেনার শুভদীপ প্রামাণিক এবং বলরামপুর বিধানসভার মণ্ডল সভাপতি অশ্বিনী সিং সর্দারকে বহিষ্কার করেছে জেলা বিজেপি।
এদিকে দল থেকে বহিষ্কৃত হয়েই বিস্ফোরক মন্তব্য করেন এই তিন নেতা। এ বিষয়ে স্বপন বাউরি বলেন, দলে প্রকৃত কর্মীদের সম্মান নেই। দুর্নীতিগ্রস্তদের বিধানসভায় টিকিট দেওয়া হয়েছে। দলে কিছু শয়তান ঢুকেছে, যারা টাকার বিনিময়ে টিকিট নিলাম করেছে।
এ বিষয়ে বিজেপির জেলা সাধারণ সম্পাদক ও কাশিপুরের বিধায়ক কমলাকান্ত হাঁসদা বলেন, স্বপন বাউরি ও অশ্বিনী সিং সর্দার দলের নির্দেশ না মেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। শুভদীপ প্রামাণিক সোশ্যাল মিডিয়ায় দল ও দলীয় নেতৃত্ব সম্পর্কে কুরুচিকর অপমানজনক মন্তব্য করেছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft