সারাদেশ
শিরোনাম: রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা       ফখরুলের মামলার চার্জগঠন পেছাল       ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ      
চট্টগ্রাম থেকে দূরপাল্লার ট্রেন চলাচল শুরু
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Thursday, 15 July, 2021 at 5:13 PM, Count : 65
চট্টগ্রাম থেকে দূরপাল্লার ট্রেন চলাচল শুরুচট্টগ্রাম থেকে দূরপাল্লার ট্রেন চলাচল শুরু হয়েছে। মোট ১২টি ট্রেন চলাচল করবে। যার মধ্যে ৮টি আন্তঃনগর, ৪টি মেইল ট্রেন।  
বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৭টা থেকে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয় ট্রেন চলাচল। সুবর্ণ এক্সপ্রেস, বিজয়, পাহাড়ীকা, সাগরিকা ও কর্ণফুলী এক্সপ্রেস আসন সংখ্যার অর্ধেক যাত্রী নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে। কোরবানির ঈদ সামনে রেখে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে ঘরমুখো মানুষের ভিড় পরিলক্ষিত হয়েছে।  
রেলওয়ে সূত্র জানায়, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত আসনের চেয়ে অর্ধেক যাত্রী নিয়ে যাত্রা শুরু করেছে সুবর্ণ এক্সপ্রেস। যার নির্ধারিত আসন সংখ্যা ছিল ৮০৯টি। সেই ট্রেনটি ৪৫০ জন যাত্রী নিয়ে গন্তব্যে গেছে। এছাড়া বিজয় ট্রেনের আসন সংখ্যা ৬৬০টি। টিকেট বিক্রি হয়েছে ৩৩০টি। পাহাড়ীকা ট্রেনে আসন সংখ্যা ৬২৬টি। টিকেট বিক্রি হয়েছে ৩২৭টি। মহানগর গোধুলী ট্রেনে আসন সংখ্যা ৭০৯টি। এ ট্রেনের টিকেট বিক্রি হয়েছে ২৮৪টি।
চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম বলেন, সকাল থেকে ট্রেন চলাচল শুরু হয়েছে। চট্টগ্রাম থেকে মোট ১২টি ট্রেন চলাচল করবে। এর মধ্যে ৮টি আন্তঃনগর ও ৪টি মেইল ট্রেন। স্বাস্থ্যবিধি মেনে পাশের আসন ফাঁকা রেখে প্রতি আসন বিক্রি করা হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft