শিক্ষা বার্তা
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা
কাগজ সংবাদ
Published : Saturday, 18 September, 2021 at 10:09 PM, Count : 271
বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরাপ্রতি বছরের শুরুতেই যশোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ নতুন শিক্ষার্থীদের আগমনে থাকতো মুখরিত। হাতে ফুল, ডায়েরি, ব্যাজ পেন্সিল বক্স, ক্যালেন্ডার ও সাংস্কৃতিক আয়োজনে নতুন-পুরাতনদের মিলন মেলায় পরিণত হতো স্কুল চত্বর।  কিন্তু করোনার জন্য সব কিছু অতীত হয়ে গেছে। স্কুল খুলেছে ঠিকই, কিন্তু ছাত্রছাত্রীদের মধ্যে নেই সেই আমেজ।
শনিবার ছিল করোনার বন্ধের পর তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের বিদ্যালয়ের প্রথম দিন। তাই দিনটেকে অন্যরকমভাবে বরণ করা হলো যশোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে। স্কুল চত্বর সজ্জিত করে প্রধান শিক্ষক লায়লা শিরীন সুলতানা শ্রেণি শিক্ষক আহসান হাবীব পারভেজ, মফিজুল ইসলাম, সিনিয়র শিক্ষক সহীলুদ্দীন, তপন কুমার সিংহ, সহকারী শিক্ষক মোস্তফা কামাল, তারিফ হোসেন, ফাতেমাতুজ্জোহুরাসহ অন্যান্য শিক্ষকদের সাথে নিয়ে আনন্দঘন পরিবেশে নতুন শিক্ষার্থীদেরকে বরণ করেন।
স্বাস্থ্যবিধি মেনে ফুল, ডায়েরি, ক্যালেন্ডার, ব্যাজ, পেন্সিলবক্স ও চকলেট উপহার দিয়ে শিশু শিক্ষার্থীদেরকে স্বাগত জানানো হয়। এর বাইরে আর কোনো আন্ষ্ঠুানিকতা ছিল না। তবে প্রধান শিক্ষক ও শিক্ষকদের আন্তরিকতায় শিক্ষার্থী ও অভিভাবকরা মুগ্ধ হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft