বিনোদন
শিরোনাম: আবারও বাড়লো তেলের দাম       সীমান্তে শক্তি বাড়াচ্ছে ভারত, ইসরায়েলি ড্রোনে চলছে নজরদারি       ২০০১ সালের ঘটনার পুনরাবৃত্তি নতুন করে ঘটছে : কাদের       জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ       সার্ভেয়ার অশ্বিনীকে হত্যার দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড       প্রেমিকার বাড়িতে প্রেমিক আহত!       বকশীগঞ্জে প্রতিষ্ঠান প্রধানদের মাঝে আয়রন ফলিক এসিড ট্যাবলেট বিতরণ        রামেক হাসপাতালে করোনায় ২ জনের মৃত্যু       আবারও ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালালো উত্তর কোরিয়া       চট্টগ্রামে করোনা আক্রান্ত ১৩ জন      
সমালোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাতের
বিনোদন ডেস্ক :
Published : Friday, 24 September, 2021 at 4:49 PM, Count : 176
সমালোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাতেরসমালোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাত জাহানের। গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের এই জনপ্রিয় নায়িকা। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে।
একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী।
বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এই সংসদ সদস্য। এতে তাকে দেখা গেছে অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে। আপলোডের পর পর ভিডিওটির কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।
এই অ্যাডশুটে নুসরাতকে বলতে শোনা গেছে, ডিটারজেন্ট দিয়ে ধুলেই গায়েব হবে কাপড়ের সব রঙ।
ভিডিওটির নিচে একজন লিখেছেন- 'নিজের চরিত্রটিও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন'।
আরেকজন লিখেছেন- ‘তোমার চরিত্রে যে দাগ আছে, সেটি মুছবে কী দিয়ে?’ কেউ কেউ লিখেছেন- ‘নিজের হাতে কাপড় ধুয়েছো কখনো’?, ‘তুমি যেটার অ্যাড দেবে সেটা আর চলবে না’
অনেকেই আবার তার এই বিজ্ঞাপনচিত্রে অংশ নেওয়া নিয়েই প্রশ্ন তুলেছেন। তারা লিখেছেন- ‘সংসদ সদস্য হয়ে কীভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?’।
এসব তীর্যক মন্তব্য নিয়ে নুসরাত অবশ্য কোনো মন্তব্য করেননি। কারণ আক্রমণাত্মক মন্তব্য সয়ে যাওয়াই যেন নিয়তি হিসেবে বেছে নিয়েছেন সন্তানের পিতৃপরিচয় নিয়ে বেকায়দায় পড়া এ নায়িকা। সূত্র: হিন্দুস্তান টাইমস।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft