দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী       রোহিঙ্গাদের জন্য জাপান ২০ লাখ মার্কিন ডলার দেবে      
ক্যান্সার আক্রান্ত নারীকে ধর্ষণ চেষ্টা
কাগজ সংবাদ
Published : Sunday, 5 December, 2021 at 9:38 PM, Count : 406
ক্যান্সার আক্রান্ত নারীকে ধর্ষণ চেষ্টাযশোরে ক্যান্সার আক্রান্ত এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা হয়েছে। মামলায় যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের সমসপুর গ্রামের সাবুদ্দিন সাবুকে আসামি করা হয়েছে। সাবু ওই গ্রামের মৃত মোহাম্মদ মন্ডলের ছেলে।  রোববার মামলাটি করেছেন ভুক্তভোগী ওই নারী। তিনি এক প্রবাসীর স্ত্রী। তার দু’টি সন্তান রয়েছে।  
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর ভারপ্রাপ্ত বিচারক নিলুফার শিরীন অভিযাগ আমলে নিয়ে সিআইডি যশোর জোনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলায় তিনি উল্লেখ করেছেন,তার স্বামী বিদেশ থাকেন। বিদেশ যাওয়ার পর থেকেই সাবুদ্দিন সাবু তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতে থাকে। রাজি না হওয়ায় সব সময় তার ক্ষতি করতে ওৎপেতে থাকে। সাবুর অত্যাচারে বাড়ির বাইরে যাওয়া বন্ধ হয়ে যায় তার। এরমধ্যে তিনি ক্যান্সারে আক্রান্ত হন। বাধ্য হয়ে ডাক্তার দেখাতে ঘরের বাইরে যেতে হয়। গত ২২ আগস্ট তার ছোট বোনকে নিয়ে যশোর আড়াইশ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আসেন তিনি। সেখান থেকে তিনি রাত নয়টায় বাড়িতে ফেরেন। বাড়ির বাইরে টয়লেটে গেলে সাবু এসে তাকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ওইসময় তিনি চিৎকার দিলে পরিবারের লোকজন এসে উদ্ধার করে তাকে।
ওই নারী জানান,চাচার বয়সী সাবু এখন তাকে নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছে। ক্যান্সার আক্রান্ত হওয়ায় তার বিভিন্ন সময় চিকিৎসা নিতে বাইরে বের হতে হয়। কিন্তু সাবুর ভয়ে বাড়ির বাইরে যেতে পারছেন না তিনি। বাড়িতে বৃদ্ধ শ্বশুর ছাড়া কোনো পুরুষ লোক নেই। সাবু যেকোনো ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা করছেন ওই নারী। তিনি এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft