দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Saturday, 15 January, 2022 at 5:55 PM, Count : 225
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দু’জন।
শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি এলাকার বাসিন্দা সলেমান (৪৫) ও ঝিনাইদহ জেলার উসমান আলী (৬০)। আহত দু’জনের পরিচয় জানা যায়নি।  
জানা গেছে, দুপুরের দিকে কুষ্টিয়ার ঝাউদিয়া পকেট রোড থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান মহাসড়কে উঠছিল। এ সময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সলেমান নিহত হন এবং আহত হন তিনজন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় উসমানের মৃত্যু হয়।  
এ তথ্য নিশ্চিত করে কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সলেমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চালককে আটকসহ ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে।
এ নিয়ে গত ছয় দিনে জেলাটিতে ড্রাম ট্রাকের ধাক্কায় পৃথক স্থানে ১০ জনের প্রাণ গেল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft