ক্রীড়া সংবাদ
শিরোনাম: রাজবাড়ীতে বড় পর্দায় দেখানো হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান       পদ্মা সেতু: দুঃখ ঘুচাবে বাগেরহাটের কৃষক ও মৎস্যচাষিদের       কৃষকের বাতিঘরের উদ্যোগে আম চাষিদের পরামর্শ        অ্যাম্বুলেন্স ফ্রি, বিদেশিদের ডাবল টোল চান জাফরুল্লাহ       পদ্মা সেতু: বিশ্বব্যাংকের অভিনন্দন       ওয়াশিংটনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন       পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিএমপির আনন্দ শোভাযাত্রা       আখের রস-শরবত বিক্রির হিড়িক       পদ্মা নদীতে দৃষ্টিনন্দন নৌকাবাইচ       পদ্মা সেতু উদ্বোধন: নড়াইলবাসীর উল্লাস      
অনূর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
চ্যাম্পিয়ন ফতেপুর ইউনিয়ন
ক্রীড়া সংবাদ
Published : Monday, 23 May, 2022 at 9:06 PM, Count : 94
চ্যাম্পিয়ন ফতেপুর ইউনিয়নযশোর সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বড় ব্যবধানে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে ফতেপুর ইউনিয়ন। পলিটেকনিক ইন্সটিটিউট মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ৭-০ গোলে পরাজিত করেছে হৈবতপুর ইউনিয়নকে। এ ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়ন দলের নাফিজ হোসেন।
খেলার তিন মিনিটের মাথায় প্রথম গোলের সুচনা করেন ফতেপুর ইউনিয়নের সজিব হোসেন। তিনি আরও একটি গোল করেন খেলার ৩৯ মিনিটে। এ ম্যাচে হ্যাট্রিক করেছেন নাফিজ হোসেন। তিনি খেলার ১৭, ৬১ ও ৬৩ মিনিটে গোল তিনটি করেন। এছাড়া ২৬ মিনিটে আসিফ হোসেন ও ৪৮ মিনিটে আশরাফুল গোল করেন।
খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। যশোর সদর উপজেলা নির্বাহি অফিসার অনুপ দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ জি, এম আজিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft