সারাদেশ
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
নওগাঁয় বিদ্যালয় সভাপতির পদত্যাগের দাবি শিক্ষার্থীদের
নওগাঁ প্রতিনিধি:
Published : Thursday, 26 May, 2022 at 5:04 PM, Count : 57
নওগাঁয় বিদ্যালয় সভাপতির পদত্যাগের দাবি শিক্ষার্থীদেরনওগাঁর পত্নীতলায় পুঁইয়া আদর্শ উচ্চ বিদ্যালয়  কমিটির সভাপতি দুলালের পদত্যাগের দাবিতে মানববন্ধন হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড চত্বরে শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এই মানববন্ধন করেন।
মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, নিজের স্বার্থের জন্য যে স্কুলের সভাপতি সন্তানতুল্য শিক্ষার্থীদের ওপর বহিরাগত গুণ্ডাবাহিনী দিয়ে হামলা করাতে পারেন, তিনি কোনো স্কুলের সভাপতি হতে পারেন না। আমরা দ্রুত তার পদত্যাগ চাই।
এর আগে ১৮ মে বিদ্যালয়ের সাব্বির নামের এক ছাত্রের সঙ্গে ১০ম শ্রেণির ছাত্র শামীমের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় ২২ মে দুপুরে শামীম পরীক্ষা দিয়ে ফেরার সময় স্কুলের গেটে পৌঁছালে সভাপতি দুলালের লোকজন ও ইমরুল কায়েসসহ অজ্ঞাত আরো ৫-৬ জন তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি লাথি মারতে থাকে।
পরে শামীম প্রধান শিক্ষকের কাছে বিচার দিলে তাকে টেনে মাঠে বের করে মারধর করে এবং মারতে মারতে বলে তুই আমার নামে বিচার দিয়েছিস! এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন।  
ওই দিন দুপুরেই প্রধান শিক্ষকের কক্ষে সালিশ বসলে সালিশের এক পর্যায়ে সভাপতি দুলাল বাঁশের লাঠি দিয়ে তাকে মারপিট করেন এ সময় তার কাছে থাকা একটি মোবাইল ফোন জোর করে নিয়ে নেন। তার বন্ধু আজমাইন শামিমকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করেন দুলাল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft