দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
আশাশুনিতে ঘের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
সাতক্ষীরা প্রতিনিধি:
Published : Thursday, 26 May, 2022 at 5:27 PM, Count : 64
আশাশুনিতে ঘের ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার সাতক্ষীরার আশাশুনিতে গাছে ঝুলন্ত অবস্থায় সালাম সরদার (৬০) নামে এক চিংড়ি ঘের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার শ্রীউলা গ্রামের সরকারি পুকুরের পাশের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সালাম সরদারের ভাই বাবু সরদার জানান, তার ভাই ৩০ বছর আগে শ্রীউলা থেকে চলে গিয়ে ১ কিলোমিটার দূরে কালিগঞ্জ উপজেলার ইউছুপপুর গ্রামে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করছেন। সেখানে তিনি একটি মুদি দোকানও পরিচালনা করেন। পাশাপাশি ঘের ব্যবসা করেন। আজ সকালে তিনি খবর পান, শ্রীউলা গ্রামের সরকারি পুকুরের পাশে একটি শিশু গাছের ডালে তার ভাই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পাওয়ার পরপরই তিনি পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। তবে, ভাইয়ের পা মাটিতে লাগানো ছিল। এছাড়া তার ভাই রাতে বের হয়ে আর বাড়িতে ফেরেননি।
তিনি প্রশ্ন রেখে বলেন, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে ভাইয়ের পা মাটিতে থাকার কথা না। পাশাপাশি তার জিহবা মুখের মধ্যে থাকার কথা না। তার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft