দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পদ্মা সেতুর উদ্বোধন থেকে ফেরা হলো না অহিদুল-মফিজুরের       স্বপ্ন হলো সত্যি       পদ্মাপাড়ের উৎসবের ঢেউ আছড়ে পড়ে যশোরেও       সাংবাদিক মিজানুরের পিতার ইন্তেকাল       জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা       পদ্মা সেতুর উদ্বোধনে প্রধানমন্ত্রীকে যবিপ্রবি পরিবারের ধন্যবাদ       অনুর্ধ্ব-২০ ভলিবল দলে যশোরের দু’জন       ব্যাটিংয়ে অখুশি সিডন্স       বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন দেখলেন যশোরবাসী       কালিয়ায় ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু      
নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান
বর্ণাঢ্য আয়োজনে যশোরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
কাগজ সংবাদ
Published : Thursday, 23 June, 2022 at 9:02 PM, Count : 81
বর্ণাঢ্য আয়োজনে যশোরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিতবর্ণাঢ্য আয়োজনে যশোরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল শ্রদ্ধা, দলীয় কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিকেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, পূর্ব পাকিস্তানের নির্যাতিত মানুষের অধিকার আদায়ে আওয়ামী লীগের জন্ম হয়। এরপর দলটির নেতৃত্বে বিভিন্ন আন্দোলন, সংগ্রাম ও যুদ্ধের মাধ্যমে স্বাধীনতা লাভ করে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার পর বিভিন্ন চড়াই-উৎরাই পেরিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলস কাজ করেছে আওয়ামী লীগ সরকার। তিনি আরও বলেন, পদ্মা সেতুর মাধ্যমে দক্ষিণাঞ্চলের মানুষের ব্যাপক উন্নয়ন ও ভাগ্যের পরিবর্তন হবে।
যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা ও মাস্টার প্ল্যানের মাধ্যমে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। সহমর্মিতা বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।  বর্ণাঢ্য আয়োজনে যশোরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেন, যশোরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখে রাজনীতি করতে হবে। বিএনপির নেতাকর্মীরা খোলস পাল্টিয়ে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছে দাবি করে তিনি বলেন, ঐক্যবদ্ধ ও সুশৃংখল আওয়ামী লীগকে কেউ প্রতিহত করতে পারবে না। এ কারণে নেতাকর্মীদের যেকোনো আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
এ সময় আরও বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান ও মেহেদী হাসান মিন্টু, প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দীন, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু, শ্রমবিষয়ক সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, সদস্য সামির ইসলাম পিয়াস, ছাত্রলীগের সাবেক নেতা শফিকুল ইসলাম জুয়েল প্রমুখ।
সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, শিল্প উন্নয়ন ও সমবায় সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, আইন বিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদির, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রমুখ। বক্তৃতার পর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
বর্ণাঢ্য আয়োজনে যশোরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিতএর আগে দুপুরে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, আইন বিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদির প্রমুখ।
সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের নেতৃত্বে আওয়ামী লীগ, জেলা যুবলীগ সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর নেতৃত্বে যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের নেতৃত্বে ছাত্রলীগ বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান। সকালে ফুলেল শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মেহেদী হাসান মিন্টু ও হুমায়ুন কবির কবু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অধ্যাপক হারুন অর রশিদ, শিল্প উন্নয়ন ও সমবায় সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু, উপদপ্তর সম্পাদক শহিদুল ইসলাম তরফদার, উপপ্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, শ্রমবিষয়ক সম্পাদক কাজী অব্দুস সবুর হেলাল, সদস্য কামাল হোসেন, সামির ইসলাম পিয়াস, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু, শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু প্রমুখ। এ সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয়ে উঠে ম্যুরালের আশপাশের এলাকা।
বিকেলে কাজী নাবিল আহমেদ এমপি নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft