দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ভারতীয় রেলওয়ের ‘অক্সিজেন এক্সপ্রেস’ বাংলাদেশে        বাগেরহাটে ইজিবাইক দুর্ঘটনা পিকআপের চালক কারাগারে       সম্প্রীতি বাংলাদেশের আয়োজনে অক্সিজেন সিলিন্ডার বিতরণ        যশোরে বাকপ্রতিবন্ধি যুবক খুন       নড়াইলে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার       নড়াইলে দু’মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১       মেয়েলি ঘটনাসহ কয়েকটি কারণে এই খুন! অভিযুক্ত ৮, আটক ৩       করোনা প্রতিরোধে ২১ কোটি টিকার ব্যবস্থা করা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী       সংক্রমণ বাড়তে থাকলে ভয়ানক অবস্থা তৈরি হতে পারে : কাদের       ভারত থেকে ২৫০টি ভেন্টিলেটর আসছে       
যশোরে ইউনিক ফিজিও থেরাপীতে হামলা
এক নারী স্বাস্থ্য কর্মীকে পিটিয়ে গুরুতর জখম
কাগজ সংবাদ :
Published : Sunday, 13 June, 2021 at 9:57 PM, Count : 742
এক নারী স্বাস্থ্য কর্মীকে পিটিয়ে গুরুতর জখমযশোর ঘোপ সেন্ট্রাল রোডের ইউনিক ফিজিও থেরাপীতে হামলা চালিয়ে এক নারী স্বাস্থ্যকর্মীকে উপর্যুপরি পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘোপ নওয়াপাড়া রোড এলাকার একটি চিহ্নিত চক্র এই ঘটনায় জড়িত বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে তথ্য মিলেছে, ১৩ জুন বিকেল আনুমানিক ৫ টায় যশোর ঘোপ নওয়াপাড়া রোডের মাহমুদুর রহমান স্কুল পাড়ার কয়েক যুবক সেন্ট্রাল রোডের ইউনিক ফিজিও থেরাপী সেন্টারে চড়াও হয়। সেখানে অবস্থান করা নারী স্বাস্থ্যকর্মী রজনীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তার উপর চড়াও হয় ওই যুবকেরা। এরপর তাকে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি এখন মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
ফিজিও থেরাপিস্ট কাজী মুনিমুল হুদা পরিচালিত ইউনিক ফিজিও ফেরাপির নারী কর্মী রজনীর উপর হামলা চালায় ঘোপ নওয়াপাড়া রোডের শাহাব উদ্দিনের ছেলে রোমেল, জুয়েল, নবাবের ছেলে সোহাগসহ আরো অজ্ঞাত ৪/৫ জন। ওই হামলা ও মারপিট ঘটনায় একজন নারীও জড়িত বলে স্থানীয়রা জানান।
স্থানীয় অপর একটি সূত্র জানিয়েছে, মূলত সেন্ট্রাল রোডে কপোতাক্ষ ডিস সার্ভিসের টগর মাহমুদের সাথে স্বাস্থ্য কর্মী রজনীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করে আসছিলেন তার স্ত্রী সাবিয়া। সাবিয়া কয়েকদফা রজনী ও টগরকে সতর্কও করেন সম্পর্ক নিয়ে না এগুতে। এরপরও টগর ও রজনী অনৈতিকতা নিয়ে এগুতেই থাকে। এরই এক পর্যায়ে ১৩ জুন টগরের স্ত্রী সাবিয়া তার পাড়ার কয়েকজনকে নিয়ে চড়াও হয় রজনীর কর্মস্থলে এবং হামলা ও মারপিটের ঘটনা ঘটায়।
উল্লেখ্য, রজনী টগরদের পাড়াতেই ভাড়া থাকেন। তবে রজনীর স্বজনদের দাবি, রজনী নির্দোষ। মুলত টগরই দীর্ঘদিন ধরে ডিসটার্ব করে আসছে রজনীকে। সাবিয়া তার স্বামীকে নিয়ন্ত্রণ না করে নিরীহ গোবেচারা রজনীর উপর হামলা চালালো লোক দিয়ে। রড দিয়ে নির্যাতন চালিয়েছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে তার বোন থানায় মামলার প্রস্ততি নিয়েছেন বলে তথ্য মিলেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft