দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
যশোরে র‌্যাবের অভিযানে অস্ত্র গুলিসহ তিন সন্ত্রাসী আটক
কাগজ সংবাদ
Published : Wednesday, 24 November, 2021 at 9:19 PM, Count : 213
যশোরে র‌্যাবের অভিযানে অস্ত্র গুলিসহ তিন সন্ত্রাসী আটকর‌্যাব ৬ যশোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলিসহ আলোচিত তিন সন্ত্রাসীকে আটক করেছে। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল  জব্দ করা হয়েছে।
২৩ নভেম্বর মধ্যরাতে যশোরের শহরতলী পুলেরহাট বাজারের গফফার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে।
আটককৃতরা হচ্ছে যশোরের পুলেরহাট বেরবাড়ি এলাকার মফিজ সরদারের ছেলে রফিক সরদার (৩৩),  চাঁচড়া ভাদুরিয়া চন্দন পুকুর পাড়ের মিঠুনের বাড়ির ভাড়াটিয়া মজিদের ছেলে ফরিদ (৩৩) ও যশোর শংকরপুর এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে কামরুজ্জামান প্রান্ত ওরফে রাসেল (৩৩)।
র‌্যাব জানিয়েছে, ওই দিন রাত ১১ টার দিকে র‌্যাবের ডিএডি রিপন সিকদার সঙ্গীয় ফোর্স এসআই আব্দুল বাতেন মাহাবুবুর রহমান, এএসআই রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে যশোর পুলেরহাট রাজগঞ্জ সড়কের গফফার মার্কেটের সামনে অভিযান পরিচালনা করেন।  এসময় অস্ত্রসহ ওই সন্ত্রাসীরা আটক হয়।  যশোর র‌্যাব-৬ এর ক্যাম্পের কোম্পানী কমান্ডার, লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানিয়েছেন, আটককৃতরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। তারা যশোর শহরের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ছিনতাই করে থাকে। তাছাড়া এসব সন্ত্রাসী টাকার বিনিময় বিভিন্ন স্থানে ভাড়ায় অপরাধের সাথে যুক্ত রয়েছে দীর্ঘদিন। ঘটনার দিন সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন চক্রটি অস্ত্র নিয়ে পুলেরহাট এলাকায় অবস্থান করছে। এর পরপরই তাদের পেছনে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। একপর্যায়ে রাত ১১ টার দিকে যশোর পুলেরহাট-রাজগঞ্জ সড়কের গফফার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময়ে তাদের দেহ তল্লাশি করে ওই অস্ত্রগুলি উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft