আজকের রাশিফল
শিরোনাম: যশোরে ড্রাম থেকে শিশুর লাশ উদ্ধার        সেই চাঁদাবাজ আবিদ কারাগারে       ধর্ষণের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা       এ এক অন্যরকম সম্প্রীতির শোভাযাত্রা       ধলিয়ার বিলে হবে লাখো মানুষের কর্মসংস্থান       রাজশাহীতে চুরির মাল বিক্রয় ডটকমে বিক্রি করতো এরা       বান্দরবানের লামায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু       নাজিরপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত       হাতিয়ায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত        ষষ্ঠী পূজার মধ্য দিয়ে রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব শুরু      
শত্রুরা চক্রান্তে জিততে পারবে না
Published : Friday, 8 April, 2022 at 3:01 PM, Count : 999
মেষ রাশি : নিজের ভুল কাজের জন্য বিপদ। আজ পরিবারে কারও ব্যবহার আপনার ক্ষোভের কারণ হবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা।
বৃষ: আজ অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।
মিথুন রাশি : আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা পেতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা।
কর্কট রাশি : অংশীদারি ব্যবসায় সাফল্য। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল।
সিংহ রাশি : বাড়তি কিছু কাজের জন্য আজ খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য অপরাধবোধ আসতে পারে। চোখের কোনও রোগ বৃদ্ধি। রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য দিনটি ভাল হবে না। মাথায় আঘাত লাগা থেকে সাবধান।
কন্যা রাশি : অকারণে বদনাম হতে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।
তুলা রাশি : আজ বিদেশে বাসরত কোনও ব্যক্তির বিপদ ঘটতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ।
বৃশ্চিক রাশি : অপরের কোনও দুঃখে বিচলিত বোধ করতে পারেন। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের জন্য পুরস্কার পেতে পারেন।
ধনু রাশি : অপরের কাছে আজ গুরুত্ব পাবেন। সকালের দিকে কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে।
মকর রাশি : অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা আসতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার যোগ। সৎ সঙ্গে থাকার জন্য উন্নতিলাভ। ভাই বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে।
কুম্ভ রাশি : প্রিয়জনের কাছে থেকে স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান দেওয়ায় আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ।
মীন রাশি : ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। আগুন থেকে সাবধান। আঘাত প্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থানে কোনও বাধা নিয়ে চিন্তা ও উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft